২৯শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার, ১৪ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৮ই জিলহজ, ১৪৪২ হিজরি

শিরোনামঃ-
  • হোম
  • বাংলার অগ্রগতি
  • ধর্ষিতার পিতাকে হত্যার হুমকি,মুরাদনগরে ধর্ষণের আসামিকে গ্রেফতার করছে না পুলিশ??

ধর্ষিতার পিতাকে হত্যার হুমকি,মুরাদনগরে ধর্ষণের আসামিকে গ্রেফতার করছে না পুলিশ??

Khorshed Alam Chowdhury

আপডেট টাইম : সেপ্টেম্বর ০৯ ২০১৬, ২০:৫৯ | 628 বার পঠিত

20160909193257মো: ইমন মিয়া,
কুমিল্লা মুরাদনগর উপজেলার নবীপুর পশ্চিম ইউনিয়নের পৈয়াপাথর গ্রামে ধর্ষণের শিকার ৯ বছরের শিশুর পিতাকে মামলা প্রত্যাহার করার জন্য বিভিন্ন ভাবে চাপ প্রয়োগ করছে আসামি পক্ষ এমনকি মামলাপ্রত্যাহার না করলে হত্যা করা হবে বলে হুমকি দেয়ার অভিযোগ উঠেছে।ধর্ষক বাবুল মীর প্রকাশ্যে ঘুরে বেড়ালেও রহস্যজনক কারণে পুলিশ তাকে আটক না করার অভিযোগ রয়েছে।
এদিকে ধর্ষণের ঘটনা ও মামলা দায়েরের একমাস হয়ে গেলেও আসামি গ্রেফতার না হওয়ার আতংকে দিন কাটাচ্ছে ধর্ষিতার পরিবার। এ নিয়ে স্থানীয়দের মধ্যে ক্ষুব্ধ প্রতিক্রিয়া বিরাজ করছে।ধর্ষিত শিশুর পিতা আবদুল আজিজ অভিযোগ করে বলেন, উত্তর ত্রিশ গ্রামের মৃত তিতু মিয়া মীরের ছেলে বাবুল মীর (৪৫) দীর্ঘদিন ধরে কোম্পানীগঞ্জ বাজারে বেড়িবাঁধের উপর হলুদ মরিচের ব্যবসা করে আসছিল গত ২৮ জুলাই সন্ধ্যায় আমার মেয়ে (৯) কে তার দোকানঘরটি ঝাড়ু দেয়ার নাম করে সেখানে ডেকে নিয়ে সাটার বন্ধ করে তাকে জোরপূর্বক ধর্ষণ করে। তার শোর-চিৎকারে স্থানীয়রা এসে রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেস নিয়ে গেলে তার অবস্থার অবনতি দেখে সেখানে কর্তব্যরত ডাক্তার তাকে উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। এঘটনায় গত ৫ আগস্ট আমি বাদী হয়ে মুরাদনগর থানায় নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা দায়ের করি। মামলা নং ০৫/০৫-০৮-১৬। মামলা দায়ের করার পর এক মাস পেড়িয়ে গেলেও থানা পুলিশ ধর্ষক বাবুল মীরকে গ্রেফতার না করে তদন্তকারী কর্মকর্তা মামলাটি ভিন্ন খাতে প্রবাহিত করার চেষ্টা করছে। এদিকে আসামি পক্ষের লোকেরা প্রতিনিয়ত আমাকে মামলাটি তুলে নিতে হুমকি দিয়ে যাচ্ছেন। দিন যত গড়াচ্ছে হুমকির মাত্রা ততো বাড়ছে। মামলা তুলে না নিলে আমাকে হত্যার হুমকিও দিচ্ছে আসামিপক্ষ। তিনি আরো জানান, মামলার তদন্তকারী কর্মকর্তার অসহযোগিতার ফলে গত ২৫ আগস্ট মামলাটি জেলা গোয়েন্দা শাখা অথবা সি আই ডি, কে তদন্তভার দেয়ার অনুমতি চেয়ে কুমিল্লা জেলা পুলিশ সুপার বরাবর লিখিত আবেদন করা হয়। এঘটনায় এলাকায় চাঞ্চল্য বিরাজ করছে। স্থানীয়দের দাবি দ্রুত এই ধর্ষককে গ্রেফতার করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করা হোক।

এব্যাপারে মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বলেন, বাবুল এখন পালাতক রয়েছে, তাকে আটকের জন্য বেশ কয়েক স্থানে অভিযান চালানো হয়েছে। গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4654395আজকের পাঠক সংখ্যা::
  • 1এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET