৯ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, ২৪শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ২৪শে রজব, ১৪৪২ হিজরি

শিরোনামঃ-

ধানকাটা নিয়ে উজিরপুরে সংঘর্ষ আহত- ২০

Khorshed Alam Chowdhury

আপডেট টাইম : মে ১৭ ২০১৭, ১৩:৫০ | 613 বার পঠিত

খোকন হাওলাদার ,বরিশাল-
বরিশালের উজিরপুর উপজেলার কারফা গ্রামে জমাজমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে মৌসুমি বোরো ধান কাটতে গেলে দুই পক্ষের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষে মহিলাসহ কমপক্ষে ২০ জন আহত হয়েছে। উভয় পক্ষে গুরুতর আহত ৯ জনকে বরিশাল ও আগৈলঝাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় পাল্টাপাল্টি মামলা দায়ের করা হয়েছ্ ে।
পুলিশ ও আহতরা জানান, জমাজমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে উজিরপুর উপজেলার কারফা গ্রামের বিনয় সরকারের সঙ্গে একই গ্রামের সুবাস ঢালীর দীর্ঘ দিন বিরোধ চলে আসছিল। স্থানীয়রা জানান, বিরোধপূর্ন ওই জমিতে বোরো মৌসুমে বিনয় সরকার ধান চাষ করেন। গতকাল শনিবার সকালে সুবাস ঢালী লোকজন নিয়ে ধান কাটতে যান।
বিনয় সরকার অভিযোগ করেন, সুবাস ঢালী লাঠিসোটাসহ ২০/২৫ জন সমর্থক নিয়ে শনিবার সকালে তার লাগানো ধান কাটা শুরু করেন। তিনি তার সমর্থকদের নিয়ে বাধা দিলে সুবাস ও তার লোকজন দেশীয় অস্ত্র শস্ত্রে সজ্জিত হয়ে হামলা চালায়। এ সময় উভয় পক্ষের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষ শুরু হয়। হামলার অভিযোগ অস্বীকার করে সুবাস ঢালী বলেন, আমার জমিতে আমি ধানকাটতে গেলে বিনয় তার সন্ত্রাসীদের নিয়ে আমাদের উপর হামলা চালায়। সংঘর্ষে উভয় পক্ষের বিনয় সরকার, পরিতোষ সরকার, কৃষ্ণ সরকার, স্বপন সরকার, সুবাস ঢালী, শিপ্রা ঢালী, বঙ্কিম ঢালী, শিখা ঢালী, বিষ্ণু বল্লভ, শিক্ষার্থী আশালতা, ইমন সরকার, ছায়া রানী সরকার, কুমুদিনী সরকার, কমল হালদার ও বিটু হালদারসহ কমপক্ষে ২০ জন আহত হয়। গুরুতর আহত ৯ জনকে বরিশাল ও আগৈলঝাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। উজিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম সরোয়ার জানান, এ ঘটনায় উভয় পক্ষ পাল্টাপাল্টি মামলা দায়ের করেছে। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহন করা হবে।
Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4410535আজকের পাঠক সংখ্যা::
  • 3এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

সাইট উন্নয়নেঃ ICTSYLHET