১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার, ১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ৮ই জিলহজ, ১৪৪৫ হিজরি

শিরোনামঃ-




নগরীতে ছিনতাই ও চোর চক্রের ৬ সদস্য গ্রেপ্তার

মাসুদ রানা রাব্বানী, রাজশাহী, করেসপন্ডেন্ট।

আপডেট টাইম : জুন ০১ ২০২৪, ২০:৪৫ | 613 বার পঠিত | প্রিন্ট / ইপেপার প্রিন্ট / ইপেপার

রাজশাহী মহানগরীতে চুরি ও ছিনতাইয়ের ঘটনায় চোর চক্রের ৬ সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ।
এসময় তাদের কাছ থেকে ছিনতাই করা একটি মোবাইল ফোন উদ্ধার হয়েছে।
শুক্রবার (৩১ মে) দিবাগত রাতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।
গ্রেপ্তারকৃতরা হলো: গোপালগঞ্জ জেলার মুকসুদপুর থানার লোহাচুড়া গ্রামের মোঃ শাহ আলমের ছেলে মোঃ রবিউল ইসলাম সুরুজ (২৯), বর্তমান সে মহানগরীর রাজপাড়া থানার বহরমপুর অচিনতলা বসবাস করে, কাশিয়াডাঙ্গা থানার পূর্ব মোল্লাপাড়ার মৃত ওমর আলীর ছেলে মোঃ মিলন (৩৪), রাজপাড়া থানার লক্ষীপুর বাকির মোড়ের মোঃ সেলিম হোসেনের ছেলে মোঃ সম্রাট হোসেন (২৮), একই থানার ডিঙ্গাডোবা নিমতলার মোঃ দোলঙ্গীর আলীর ছেলে মোঃ সাব্বির হোসেন সোহান (২০), আলীগঞ্জ পূর্বপাড়ার মৃত ডাবলুর ছেলে মোঃ হাসিবুল হাসান হাসিব (২৬) এবং বসুয়া পশ্চিমপাড়ার মোঃ আইয়ুব আলীর ছেলে মোঃ জুয়েল (৩৭)।
শনিবার রাতে এ তথ্য নিশ্চিত করেছে নগর পুলিশের মুখপাত্র অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (সদর), মোঃ জামিরুল ইসলাম।
তিনি জানান, রাজশাহীর মোহনপুর থানার মোঃ মাহবুর রহমান নগরীর রাজপাড়া থানার চন্ডিপুরে বসবাস করেন। গত (২৩ মে) রাত সাড়ে ১১টায় তিনি তাঁর স্ত্রীকে সাথে নিয়ে রিকশায় চন্ডিপুরের ফিরছিলেন। পথে রাজপাড়া থানার বেতিয়াপাড়া এলাকায় পৌঁছালে পিছন থেকে মোটরসাইকেল নিয়ে অজ্ঞাতনামা দুই ছিনতাইকারী তাঁর স্ত্রী’র হাতে থাকা ভ্যানেটি ব্যাগ ছিনিয়ে নিয়ে দ্রুতগতিতে পালিয়ে যায়। ব্যাগের মধ্যে একটি মোবাইল ফোন ও নগদ ১৮ হাজার টাকা ছিল। তাদের চিৎকারে স্থানীয় লোকজন ধাওয়া করলে আসামিরা টুলটুলিপাড়া মোড়ে মোটরসাইকেলটি ফেলে পালিয়ে যায়। এ সংক্রান্তে মাহবুর রহমান রাজপাড়া থানায় একটি অভিযোগ দায়ের করেন।
এ ঘটনায় ছিনতাইকারীদের গ্রেপ্তারে অভিযান শুরু করেন রাজপাড়া থানার এসআই মোঃ আবুল কালাম আজাদ ও এসআই মোঃ মাহফুজুল ইসলাম ও সঙ্গীয় ফোর্স। পরে ঘটনাস্থলের আশপাশের সিসি টিভির ভিডিও ফুটেজ পর্যালোচনা করে এবং গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার দিবাগত রাতে অভিযান চালিয়ে আসামি রবিউল, মিলন ও সম্রাটকে তাদের বাড়ি থেকে গ্রেপ্তার করে। এসময় আসামি সম্রাটের কাছ থেকে ছিনতাই করা মোবাইল ফোনটি উদ্ধার হয়। একই সাথে রাজপাড়া থানা পুলিশের ওই দল (২৫ মে) দিনগত রাতে রাজপাড়া থানার ডাবতলা মোড়ের একটি দোকান থেকে নগদ টাকা ও মালামাল চুরির ঘটনায় অভিযান পরিচালনা করে আসামি সাব্বির, হাসিবুল ও জুয়েলকে তাদের বাড়ি থেকে গ্রেপ্তার করে। চোরাই মালামাল উদ্ধারসহ অন্যান্য আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।
গ্রেপ্তারকৃতদের জিজ্ঞাসাবাদে জানা যায়, আসামি সুরুজ ছিনতাই ও চুরির উভয় ঘটনার সঙ্গে জড়িত। আসামি সুরুজের ১৯ মিলনের ৬ ও হাসিবুলের বিরুদ্ধে ৫টি মামলা দেশের বিভিন্ন থানায় রুজু আছে।
এ ব্যপারে গ্রেপ্তারকৃত আসামিদের বিরুদ্ধে রাজপাড়া থানায় ছিনতাই ও চুরির ঘটনায় দু’টি মামলা রুজু করা হয়েছে। শনিবার সকালে তাদের বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

Please follow and like us:

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৬০১৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET