৬ই আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ, শুক্রবার, ২২শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৬শে জিলহজ, ১৪৪২ হিজরি

শিরোনামঃ-
  • হোম
  • পাঁচ মিশালী
  • নবীনগর উপজেলার সলিমগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়ের উদ্যোগে জঙ্গীবাদ ও সন্ত্রাস মোকাবেলায় মানব বন্ধন ও আলোচনা সভা অনুষ্টিত।

নবীনগর উপজেলার সলিমগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়ের উদ্যোগে জঙ্গীবাদ ও সন্ত্রাস মোকাবেলায় মানব বন্ধন ও আলোচনা সভা অনুষ্টিত।

Khorshed Alam Chowdhury

আপডেট টাইম : আগস্ট ০২ ২০১৬, ১৫:২২ | 749 বার পঠিত

13884574_1020466128066802_711819566_n13883902_1020466088066806_1837524296_nরানা বণিক,নবীনগর ব্রাহ্মনবাড়িয়া প্রতিনিধি- গতকাল সোমবার বেলা ৯টা হতে ১১টা পর্যন্ত সলিমগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়ের গেইটে জঙ্গীবাদ ও সন্ত্রাসবাদের বিরুদ্ধে সলিমগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষক শিক্ষার্থীরা মিলে এক মানববন্ধন কর্মসূচী পালন করেন। শিক্ষামন্ত্রণালয় নির্দেশে বিদ্যালয়ের সকল শিক্ষক/শিক্ষিকার তত্ত্বাবধানে কয়েক হাজার ছাত্র ছাত্রী স্বর্তফুর্তভাবে এ কর্মসূচীতে অংশগ্রহণ করেন। বিদ্যালয়ের প্রধান গেইট সংলগ্ন সড়কের উভয় পার্শ্বে এক কিলোমিটারের অধিক দীর্ঘ জঙ্গীবাদ বিরোধী শান্তিপূর্ণ এ মানব বন্ধনটি পথচারীদের দৃষ্টি আকর্ষণ করে। এ সময় সলিমগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃআজহারুল হক এর সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বড়িকান্দি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান জনাব মোঃ শাহজান মিয়া। সমাজ সেবক জাকির সাহেব, ম্যানেজিং কমিটির সদস্য মোঃ মানিক মিয়া, বক্তাগণ দেশকে অকার্যকর রাষ্ট্র করার লক্ষ্যে জঙ্গী নামে দানবের অভিপ্রায় কখনও সফল হবে না বলে উল্লেখ করেন। হরকাতুল জিহাদ, আনসারুল্লাহ বাহিনী, বাংলা ভাই যে নামেই দানবেরা সংগঠিত হবার অপচেষ্টা করুক ছাত্র- শিক্ষকসহ সাধারণ মানুষের সম্মিলিত মানবিক শক্তির কাছে তাদেরকে মাথা নত করতেই হবে। বাঙ্গালী জাতির গর্বে মহান মুক্তিযুদ্ধের মাধ্যমে অর্জিত প্রিয় মাতৃভুমি বাংলাদেশের স্বাধীনতা ও সার্বভৌমত্ব এবং স্বাধীনতার আদর্শ অমানুষদের নিকট বিলিয়ে দেওয়া যাবে না। বক্তাগণ আরও বলেন শিক্ষাঙ্গন হবে মানুষ হবার আঙ্গিনা। এখানে জঙ্গীবাদ সন্ত্রাসবাদের কোন স্থান নাই। মানুষ হয়ে দেশকে শুধুমাত্র মানুষের প্রকৃত আবাসভূমিতে রুপান্তর করতে হবে। মানব বন্ধনে সহায়তা করার জন্য প্রধান শিক্ষক মোঃ আজহারুল হক আন্তরিক ভাবে ধন্যবাদ জানান। সলিমগঞ্জ পুলিঁশ ক্যাম্পের এসআই গোলাম মোস্তফা কে।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4667927আজকের পাঠক সংখ্যা::
  • 2এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET