৫ই আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার, ২১শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৫শে জিলহজ, ১৪৪২ হিজরি

শিরোনামঃ-

নাঙ্গলকোটে র‌্যাব কর্মকর্তার বিরুদ্ধে ব্যবসায়ীর সংবাদ সম্মেলন

Khorshed Alam Chowdhury

আপডেট টাইম : জুলাই ২১ ২০১৬, ১৭:৪১ | 650 বার পঠিত

DSCN4515মো: কামাল হোসেন জনি :
কুমিল্লার নাঙ্গলকোটে এক র‌্যাব কর্মকর্তার বিরুদ্ধে ব্যবসায়ীকে বিভিন্ন ভাবে হয়রানির অভিযোগে সংবাদ সম্মেলন করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার নাঙ্গলকোট প্রেস ক্লাবে সংবাদ সম্মেলন করেন ওই ব্যবসায়ী পেরিয়া ইউপির বড় সাঙ্গিশ্বর গ্রামের মৃত. কাজী আছলাম মাস্টারের ছেলে কাজী মিজানুর রহমান।
সংবাদ সম্মেলনে কাজী মিজানুর রহমান বলেন, তার ভাতিজা কাজী মো: বাহারকে বিদেশ নিয়ে যাওয়ার কথা বলে প্রায় এক বছর আগে ১ লাখ টাকা নেয় একই গ্রামের মৃত. ইস্রাফিলের ছেলে র‌্যাব কর্মকর্তা মো: ফখরুল ইসলাম বাবুলের ছোট ভাই আদম ব্যাপারী মো: জসিম উদ্দিন ও মো: ফিরোজ মিয়া। টাকা খুঁজলে আদম ব্যাপারী মো: জসিম উদ্দিন ও মো: ফিরোজ মিয়া বলেন, তার ভাই র‌্যাব কর্মকর্তার বাবুলকে দিয়ে বিভিন্ন ভাবে হত্যার হুমকি দিচ্ছে। র‌্যাব কর্মকর্তার বাবুলের চাচা মো: মমতাজ মিয়ার কাছ থেকে ১২ শতক বাড়ির জায়গা ক্রয় করে কাজী মিজানুর রহমানের বাবা কাজী আসলাম মাস্টার। ওই জায়গা দখল করতে গেলে র‌্যাব কর্মকর্তার বাবুল ও তার ভাইরা মিলে বাধা দিয়ে জোরপূর্বক ওই জায়গাটি দখল করে রাখে। পরে র‌্যাব কর্মকর্তার বাবুল গত ১৬ জুলাই নাঙ্গলকোট থানায় ও কুমিল্লা র‌্যাব-১১ এর কাছে একটি মিথ্যা চাঁদাবাজির অভিযোগ দায়ের করেন। অভিযোগের আলোকে গতকাল বৃহস্পতিবার মিজানকে স্থানীয় কাকৈরতলা বাজার থেকে কুমিল্লা র‌্যাব-১১ এর ডিএডি সাইফুল ইসলামের নেতৃত্তে একটি দল প্রাথমিক জিজ্ঞাসা বাদ করে। এলাকার স্থানীয় লোকজনকে র‌্যাব কর্মকর্তারা ঘটনাটি জিজ্ঞাসা করলে, স্থানীয়রা ঘটনাটি মিথ্যা বলেন।
এ বিষয়ে কুমিল্লা র‌্যাব-১১ ক্রাইম প্রিভেশণ-২ এর ডিএডি সাইফুল ইসলামের সাথে মুঠো ফোনে যোগাযোগ করলে তিনি বলেন, অভিযোগের সত্যতা পাওয়া যায়নি।
গত ১৫ জুলাই কাজী মিজানুর রহমানের বড় বোন তাহমিনা বেগমের মুঠো ফোনে আদম ব্যাপারী মো: জসিম উদ্দিন ও মো: ফিরোজ মিয়া মিজানকে হত্যার হুমকি দেয়। এ ঘটনায় মিজান ও তাহমিনা বেগম নাঙ্গলকোট থানায় একটি অভিযোগ দায়ের করেন।
এ ব্যাপারে নাঙ্গলকোট থানার এএসআই নুরু জানান, অভিযোগ পেয়েছি। আপনারা ওসি স্যারের সাথে কথা বলেন।
এ ব্যাপারে নাঙ্গলকোট থানার ওসি নজরুল ইসলাম পিপিএম জানান, এ বিষয়ে আমার কাছে কোন অভিযোগ নেই।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4666408আজকের পাঠক সংখ্যা::
  • 6এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET