১১ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, ২৮শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৮শে রমজান, ১৪৪২ হিজরি

শিরোনামঃ-

নাঙ্গলকোটের ঢালুয়া ইউপি চেয়ারম্যান ৩মামলায় জামিন পেয়েও মুক্তি পাচ্ছেনা

Khorshed Alam Chowdhury

আপডেট টাইম : জুলাই ২০ ২০১৬, ১৯:৪১ | 660 বার পঠিত

BASIR PIC_nনাঙ্গলকোট প্রতিনিধি- নাঙ্গলকোট উপজেলার ঢালুয়া ইউনিয়ন পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান নাজমুল হাছান ভুঁইয়া বাছির পৃথক তিনটি মামলায় জামিন পেয়েও তার বউয়ের দায়ের করা মামলায় জামিন না পাওয়ায় সে জেল থেকে মুক্তি পাচ্ছেনা।
উপজেলা যুবলীগের যুগ্ম-আহবায়ক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আবু ইউছুফ ভুঁইয়া নাঙ্গলকোট উপজেলার ঢালুয়া বাইপাস এলাকায় সিএনজি চালিত অটো রিক্সা ষ্ট্যান্ডে চাঁদাবাজি বন্ধের উদ্যোগ নিলে গত ২১ জুন স্থানীয় ইউপি চেয়ারম্যান নাজমুল হাছান ভুঁইয়ার কর্মী-সমর্থকরা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আবু ইউছুফ ভুঁইয়াকে কুপিয়ে গুরুতর আহত করে। এ ঘটনায় উপজেলা ভাইস চেয়ারম্যানের ভাই আয়ুব ভূঁইয়া বাদি হয়ে চেয়ারম্যান নাজমুল হাছান ভূঁইয়া বাছিরকে প্রধান আসামি করে ২৩ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও ২৭ জনের বিরুদ্ধে নাঙ্গলকোট থানায় একটি মামলা দায়ের করেন। তাছাড়া ইউছুফ ভুইয়ার গাড়ী ভাংচুর ও স্থানীয় মৎস্য খামারের লীজের টাকা না দেয়াকে কেন্দ্র আরো পৃথক দুটি মামলা হয়। এ তিনটি মামলায় নাজমুল হাসান ভুঁইয়া আদালত থেকে জামিন পায়। কিন্তু তার প্রথম স্ত্রীর বিনা অনুমতিতে দ্বিতীয় বিয়ে করা যৌতুকের দাবীতে তার প্রথম স্ত্রী আমেনা বেগম নারী ও শিশু নির্যাতন আদালতে দায়ের করা মামলায় জামিন না পাওয়ায় চেয়ারম্যান নাজমুল হাসান ভুঁইয়া জেলা থেকে মুক্ত হতে পারছেন না।
গত বৃহস্পতিবার নাজমুল হাসান ভুঁইয়া চেয়ারম্যান কুমিল্লার জেলা প্রশাসক কার্যালয়ে চেয়ারম্যানের শপথ গ্রহণ শেষে বের হয়ে যাওয়ার পর নগরীর ফৌজদারী মোড় এলাকা থেকে ডিবি পুলিশের এস আই শরিফুল ইসলামের সহযোগিতায় নাঙ্গলকোট থানার এস আই আশরাফুল ইসলাম তাকে গ্রেপ্তার করে।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4522426আজকের পাঠক সংখ্যা::
  • 2এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET