২৫শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ, রবিবার, ১০ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৪ই জিলহজ, ১৪৪২ হিজরি

শিরোনামঃ-

নাঙ্গলকোটের মক্রবপুর ইউপি ছাত্রলীগ সভাপতি মিজান বহিষ্কার

প্রেস বিজ্ঞপ্তি।

আপডেট টাইম : অক্টোবর ০১ ২০১৬, ২৩:২৬ | 635 বার পঠিত

mizan-picনাঙ্গলকোট প্রতিনিধি-
দলীয় নেতাকর্মীদের সাথে অসদাচারণ, ক্ষমতার অপব্যবহারসহ বিভিন্ন অভিযোগে নাঙ্গলকোট উপজেলার মক্রবপুর ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি মোঃ মিজানুর রহমান মিজানকে বহিষ্কার করা হয়েছে। গতকাল শনিবার মক্রবপুর ইউনিয়ন ছাত্রলীগ কমিটি কর্তৃক এ সংক্রান্ত একটি রেজুলেশন নাঙ্গলকোট উপজেলা ছাত্রলীগের কমিটির কাছে এসেছে।
জানা যায়, সম্প্রতি মক্রবপুর ইউনিয়ন ছাত্রলীগের এক জরুরী সভায় ইউপি ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি মোঃ ইব্রাহিম খলিলের সভাপতিত্বে স্থানীয় হাইস্কবুল মাঠে অনুষ্ঠিত হয়। সভায় ইউনিয়নের ৫১সদস্য বিশিষ্ট কমিটির ৩৫জনের উপস্থিত স্বাক্ষরে সভাপতি পদ থেকে মিজানুর রহমানকে বহিষ্কার করা হয়। বাকী ৮সদস্য প্রবাসে থাকার উক্ত সভায় উপস্থিত হতে পারেনি। এসময় সভায় সর্বসম্মতিক্রমে নতুন কমিটি ঘোষণা না হওয়া পর্যন্ত ইউপি ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি মোঃ ইব্রাহিম খলিলকে ভারপ্রাপ্ত সভাপতি হিসেবে মনোনীত করা হয়।
মক্রবপুর ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি সাইফুল ইসলাম বলেন, মিজানুর রহমানের বিরুদ্ধে দলীয় নেতাকর্মীদের সাথে অসদাচরণ, এলাকায় মন্ত্রীর নাম ভাঙ্গিয়ে বিভিন্ন অপকর্ম, সাধারণ মানুষকে দরবারের নামে টাকা না দিলে হেনস্থা, উপজেলা ছাত্রলীগের বিভিন্ন কর্মসূচিতে অংশগ্রহণ না করা, সাংগঠনিক গুরুত্বপূর্ন কাজে অনাগ্রহ প্রকাশ, বিভন্ন অপকর্মের কারণে কমিটির সদস্য রেজুলেশনের মাধ্যমে তাকে সভাপতির পদ থেকে বহিষ্কার করা হয়। এছাড়া তার নানা অপকর্ম নিয়ে একাধিকবার বিভিন্ন পত্রিকায় সংবাদ প্রকাশিত হয়।
এ বিষয়ে বহিস্কৃত ইউপি ছাত্রলীগ সভাপতি মোঃ মিজানুর রহমান বলেন-এটা মিথ্যা ও অপপ্রচার এ ধরণের কোন তথ্য আমার কাছে নেই। মূলত তাঁরা গঠনতন্ত্র বুঝে না।
উপজেলা ছাত্রলীগ সভাপতি আবদুর রাজ্জাক সুমন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মক্রবপুর ইউনিয়ন ছাত্রলীগের কমিটির জরুরী সভায় কমিটির সদস্যরা মিজানুর রহমানকে অনাস্থা দিয়ে একটি রেজুলেশনের কপি আমাদের কাছে পাঠায়।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4645675আজকের পাঠক সংখ্যা::
  • 2এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET