৯ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, ২৪শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ২৪শে রজব, ১৪৪২ হিজরি

শিরোনামঃ-

নাঙ্গলকোটে আ’লীগের দু’গ্রুপের সংঘর্ষ, আহত-১০

Khorshed Alam Chowdhury

আপডেট টাইম : মে ১৫ ২০১৬, ১৫:৩৫ | 637 বার পঠিত

Nangolkot songosh News-pic-1Nangolkot songosh News-pic-2মো: কামাল হোসেন জনি: –কুমিল্লার নাঙ্গলকোটে আ’লীগের মিছিলে বাধা দেওয়া তাজু গ্রুপের হামলায় অন্তত ১০ জন আহত হওয়ার ঘটনা ঘটেছে। উপজেলার আদ্রা ইউপির ভোলাইন বাজারে এই ঘটনা ঘটে ।
এলাকাবাসি সূত্রে জানা যায়, গত শনিবার সন্ধ্যায় ভোলাইন বাজারে স্কুল এন্ড কলেজে উপজেলা আ’লীগের নব-গঠিত আহবায়ক কমিটিকে নিয়ে আগামী আসন্ন ইউপি নির্বাচনকে সামনে রেখে একটি প্রস্তুতি সভার আয়োজন করা হয়। আদ্রা ইউপির বিভিন্ন গ্রাম থেকে দলীয় নেতা-কর্মীরা দলে দলে মিছিল নিয়ে এ প্রস্তুতি সভায় যোগ দেন। সে সুবাদে আদ্রা উত্তর ইউপির সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী তাজুল ইসলাম গ্রুপের সমর্থকরা একটি মিছিল নিয়ে কলেজের সামনে গেলে একই ইউপির আরেক সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী রতন ও তার গ্রুপের লোকজন কোন ব্যক্তির নামে মিছিল হবেনা বলে বাধা দিলে। তাজুল ইসলাম গ্রুপের জহিরুল ইসলাম, রায়হান, মেজবাহসহ ৩০/৪০ জনের একটি দল রতন গ্রুপের সমর্থকদের হামলা করলে উভয় গ্রুপের মধ্যে সংঘর্ষের ছড়িয়ে পড়ে।
সংঘর্ষে আদ্রা ইউপির সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী রতনসহ তার গ্রুপের অন্তত ১০ জন আহত হয়েছে। আহতরা হলেন, ৩ ওয়ার্ডের আ’লীগের সাবেক সভাপতি নজরুল ইসলাম ভূঁইয়া, আদ্রা গ্রামের আহসান উল্লার ছেলে মহিন, শাখাওয়াত, জহির, ইকবাল, মনির, রিয়াদ ও বাবু। আহতদের নাঙ্গলকোট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও স্থানীয় চিকিৎসা কেন্দ্রে ভর্তি করা হয়। এদের মধ্যে নজরুল ইসলাম ভূঁইয়াকে আশংকাজনক অবস্থায় কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। খবর পেয়ে পুলিশ গিয়ে পরিস্থিতি শান্ত করে। এ ঘটনায় পুরো এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে।
এ বিষয়ে আদ্রা উত্তর ইউপির আ’লীগের আহবায়ক আশিকুর রহমান দুলন খাঁনের মুঠো ফোনে কল দিয়েও তিনি কল রিসিভ করেননি।
এ ব্যাপারে উপজেলা আ’লীগের আহবায়ক রফিকুল হোসেন জানান, সমাবেশ শেষে বিভিন্ন চেয়ারম্যান প্রার্থীর সমর্থকরা তাদের পছন্দের প্রার্থীর নামে মিছিল করেন। কিছু চেয়ারম্যান প্রার্থী বাধা দিলে এ সময় তাদের মধ্যে হাতা-হাতি হয়।
এ ঘটনায় নাঙ্গলকোট থানার ওসি (তদন্ত) সজল কুমার কানু জানান, তাজুল ইসলাম গ্রুপ ও রতন গ্রুপের মধ্যে ঢিঁল ছুড়া-ছুড়ি হয়। খবর পেয়ে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। এ ঘটনায় এখনও থানায় কোন মামলা হয়নি।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4410502আজকের পাঠক সংখ্যা::
  • 1এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

সাইট উন্নয়নেঃ ICTSYLHET