৭ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, শুক্রবার, ২৪শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৪শে রমজান, ১৪৪২ হিজরি

শিরোনামঃ-
  • হোম
  • বাংলার অগ্রগতি
  • নাঙ্গলকোটে আ,লীগ বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থীকে (ওসি) গাড়িতে তুলে নিয়ে মামলার হুমকি মনোনয়নপত্র প্রত্যাহার

নাঙ্গলকোটে আ,লীগ বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থীকে (ওসি) গাড়িতে তুলে নিয়ে মামলার হুমকি মনোনয়নপত্র প্রত্যাহার

Khorshed Alam Chowdhury

আপডেট টাইম : মে ১৪ ২০১৬, ০১:১৬ | 644 বার পঠিত

s মোঃ জিল্লুর রহমান,মোবাইল প্রতিনিধি।। নাঙ্গলকোটে আওয়ামী লীগের এক বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থীকে গাড়িতে তুলে নিয়ে থানার ভারপ্রাপ্ত র্কমর্কতা (ওসি) মো. নজরুল ইসলাম মনোনয়নপত্র প্রত্যাহার করিয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে।আগামী ২৮ মে ওই ইউপিতে ভোট হবে। মনোনয়নপত্র প্রত্যাহার করা ওই প্রার্থীর নাম মো. সাইফুল ইসলাম। তিনি উপজেলার বাঙ্গড্ডা ইউনয়িন যুবলীগরে আহ্বায়ক। এ নির্বাচনে স্বতন্ত্র র্প্রাথী হিসাবে মনোনয়নপত্র জমা দিয়েছিলেন তিনি।
ইউনয়িন আওয়ামী লীগ ও যুবলীগরে অন্তত শতাধিক নেতা-কর্মী নয়া আলোকে বলেন, উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক মো. শাহজাহান মজুমদারকে তৃণমূলের সিদ্ধান্ত উপেক্ষা করে-অজানা কারণে দলীয় মনোনয়ন দেয় আওয়ামী লীগ। গত ২মে ইউনয়িন যুবলীগের আহ্বায়ক ও তৃণমূলের ভোটে নির্বাচিত মো. সাইফুল ইসলাম স্বতন্ত্র প্রার্থী হিসাবে মনোনয়নপত্র জমা দেন। ১২ মে বৃহস্পতিবার ছিল মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন। ঐ দিন বেলা ১১টায় ওসি মো. নজরুল ইসলাম পুলিশের গাড়ি নিয়ে বাঙ্গড্ডা সংলগ্ন পরিকোট বটগাছ এলাকায় যান। এরপর সাইফুলকে গাড়িতে তুলে নাঙ্গলকোট উপজলো পরষিদ এলাকায় নিয়ে আসেন এবং  আনার সময় বিভিন্ন মামলার ও প্রাননাশের হুমকি দেন। এরপর সাইফুল মনোনয়নপত্র প্রত্যাহাররে আবদেনে সই করনে।
জানতে চাইলে নির্বাচনী কর্মকর্তা সাইফুল হাসান আল-আমিন বলেন, সাইফুল নিজে এসে মনোনয়নপত্র প্রত্যাহার করেন । বেলা সাড়ে ১১টায় তিনি মনোনয়নপত্র প্রত্যাহার করেন। এ ইউপিতে মনোনয়ন জমাদানকারী ৬ চেয়ারম্যান র্প্রাথীর মাঝে আওয়ামী লীগের বিদ্রোহী র্প্রাথী সাইফুলসহ তিনজন মনোনয়নপত্র প্রত্যাহার করেন।
এ বিষয়ে সাইফুল ইসলাম শুক্রবার বিকালে মুঠোফোনে জানান, আওয়ামীলীগের একজন নিবেদিত কর্মী হয়েও নির্মমতার শিকার বলে-  আর মন্তব্য করা যাবে না।
ওসি নজরুল ইসলাম মুঠোফোনে বলনে, ‘সাইফুলকে আমি বাঙ্গড্ডা বাজার থকেে নিরাপত্তার র্স্বাথে পুলিশের গাড়িতে করে নিয়ে আসি। এরপর তিনি উপজেলায় গিয়ে তাঁর মনোনয়নপত্র প্রত্যাহার করে নেন। এর আগে সকালে সাইফুল আমাকে ফোন করে নিরাপত্তা চান। তাঁর চেয়ারম্যান পদে র্প্রাথিতা নিয়ে এলাকায় পক্ষ-বিপক্ষে দুটি ধারা তৈরী হয়। এ আমি সাইফুলের নিরাপত্তার র্স্বাথে ওই কাজ করেছি।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4516683আজকের পাঠক সংখ্যা::
  • 2এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET