৯ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, ২৪শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ২৪শে রজব, ১৪৪২ হিজরি

শিরোনামঃ-

নাঙ্গলকোটে উপজেলা ছাত্রদলের কমিটি গঠনে বিভ্রান্তির অভিযোগ

Khorshed Alam Chowdhury

আপডেট টাইম : জুলাই ১৭ ২০১৬, ১৯:৪৭ | 624 বার পঠিত

nangalkot pic-17মাইন উদ্দিন দুলাল- কুমিল্লার নাঙ্গলকোট উপজেলা ছাত্রদলের কমিটি গঠন নিয়ে বিভ্রান্তি সৃষ্টির প্রতিবাদে উপজেলা, পৌরসভা ও ডিগ্রী কলেজ ছাত্রদলের উদ্যোগে গতকাল রবিবার স্থানীয প্রেস ক্লাবে এক সাংবাদিক সন্মেলন করেছে।
সম্মেলনে লিখিত বক্তব্য উপস্থাপন করেন ছাত্রদল নেতা নাছির উদ্দিন। তিনি বলেন, উপজেলা বিএনপি, যুবদল, ছাত্রদল সাবেক সংসদ সদস্য আলহাজ্ব আবদুল গফুর ভুঁইয়া নেতৃত্বে ঐক্যবদ্ধ। উপজেলা ছাত্রদলের নির্বাচিত কমিটি (মাজহার-মনির) বাতিল না করে মনিরুল ইসলামের নেতৃত্বে উপজেলা ছাত্রদল আহবায়ক কমিটি গঠন করা হয়। এ কমিটি কখনো কোথায়ও কোন ধরণের সভা করতে পারেনি।
বর্তমানে উপজেলা ছাত্রদলের সভাপতি হিসাবে ছাত্র নয় এমন ব্যক্তি মোদাচেছর হোসেন লিটনকে সভাপতি এবং আবদুল মমিন নামে একজনকে সাধারণ সম্পাদক ঘোষণা দিয়ে উপজেলা বিএনপির আহবায়ক মোবাশ্বের আলম ভুঁইয়া ও জেলা ছাত্রদলের সভাপতি ও সাধারণ সম্পাদকের ছবি সম্বলিত পোষ্টার উপজেলার বিভিন্ন স্থানে সাঁটানো হয়। জেলা ছাত্রদল নেতৃবৃন্দের সাথে যোগাযোগ করা হলে তারা জানান, নাঙ্গলকোটে কোন কমিটি দেয়া হযনি। অগণতান্ত্রিকভাবে কোন কমিটি দেয়া হবেনা। ফলে ছাত্রদলের সাধারণ নেতাকর্মী ও সমর্থকদের মাঝে এনিয়ে চরম বিভ্রান্তি সৃষ্টি হয়েছে।
উপজেলা ছাত্রদলের অতীত গৈৗরব ও ঐতিহ্যকে ফিরিয়ে আনার লক্ষ্যে গণতান্ত্রিক প্রক্রিয়ায় সম্মেলনের মাধ্যমে মেধাবী, বিছক্ষণ এবং ত্যাগি ছাত্রদেরকে দিয়ে একটি কমিটি গঠনের জন্য জেলা ছাত্রদল নেতৃবৃন্দের প্রতি সে আহবান জানান। অন্যথায় নাঙ্গলকোট উপজেলা, পৌরসভা এবং ডিগ্রী কলেজ ছাত্রদল তার বিরুদ্ধে কঠোর আন্দেলন করতে বাধ্য হবে। এসময় উপস্থিত ছিলেন-ছাত্রদল নেতা ছালেহ আহম্মদ, সেলিম জাহাঙ্গীর মন্টু, কাজী কামরুজ্জামান, সাইফুল ইসলাম, গিয়াস উদ্দিন, ফয়সাল বাবলু, শফিকুর রহমান, রাসেল, আরিফুর রহমান, মামুন, আমির, ফারুক, সুমন, মাঈন উদ্দিন, মাহফুজুর রহমান, জাবেদ, শিহাব, মাসুদ, এয়াকুব, ইব্রাহিম, ফয়সাল, জসিম, নেছার উদ্দিন তারেক প্রমুখ।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4410443আজকের পাঠক সংখ্যা::
  • 2এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

সাইট উন্নয়নেঃ ICTSYLHET