১লা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ, রবিবার, ১৭ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২১শে জিলহজ, ১৪৪২ হিজরি

শিরোনামঃ-

নাঙ্গলকোটে ছাত্রলীগ দুই কর্মীকে কুপিয়ে জখম

Khorshed Alam Chowdhury

আপডেট টাইম : সেপ্টেম্বর ০৮ ২০১৬, ০৩:৩৫ | 627 বার পঠিত

01-1এইচ এম মহি উদ্দিন ॥
নাঙ্গলকোট উপজেলার বাঙ্গড্ডা ইউনিয়নের ছাত্রলীগের (সম্ভ্যাব্য সভাপতি) আবু জাফর সোহাগ (২৬) ও তার ভাই ছাত্রলীগ কর্মী ফয়সাল (২১) কে কুপিয়েছে স্থানীয় সন্ত্রাসীরা।
গতকাল বুধবার (৭সেপ্টেম্ব^র) আনুমানিক দুপুর ২ টার দিকে সোহাগের নিজ বাড়ীতে গিয়ে সন্ত্রাসীরা এলোপাতাড়ী ভাবে সোহাগ ও ফয়সালকে বুকে, মাথায় ও ঘাড়ে কুপিয়ে জখন করে। এতে তার বোন জয়নব আক্তার মুন্নি (২৮) আত্মচিৎকার দিয়ে এগিয়ে এলে তাকেও মারধর করে সন্ত্রাসীরা পালিয়ে যায়।
এসময় স্থানীয়রা সোহাগ ও ফয়সালকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে নাঙ্গলকোট সরকারী হসপিটালে জরুরী বিভাগে চিকিৎসা দেয়া হয়। পরে তাকে উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হসপিটালে নেয়া হয়। সোহাগের কাঁেধ ও গলায় এবং ফয়সালে মাথায় ও বুকে প্রায় ১শতাধিক সেলাই করা হয়েছে। বর্তমানে দু’জনই মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে।
স্থানীয়সূত্রে জানা যায়, বাঙ্গড্ডা উত্তর পাড়ার খোরশেদ নামে এক নামধারী ছাত্রলীগ তার সন্ত্রাসী বাহিনী নিয়ে কিছু বুঝে না উঠতেই সোহাগের বাড়ীর দরজা জানালা বন্ধ করে ঘরে প্রবেশ করে পরিকল্পনা অনুযায়ী এলোপাতাড়ী ভাবে কুপিয়ে জখন করে পালিয়ে যায়।
খোরশেদ বাঙ্গড্ডা উত্তর পাড়ার মৃত কালা মিয়া (সুদি কালা) ছেলে। সে এর আগে বর্তমান চেয়ারম্যান শাহজাহান মজুমদার (নব্য আ’লীগ) বিএনপি’র রাজনীতি মোবাশ্বের আলম ভূইয়ার গ্রুপের ছাত্রদলের রাজনীতি করতো।
আহত সোহাগের বড় বোন জানান, সোহাগ বাঙ্গড্ডা ইউনিয়ন ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি পদে ছিলেন। বর্তমানে সে সভাপতি পদে লবিং করছেন। তবে খোরশেদের সাথে ইতিপূর্বে কোন জগড়া হয়েছে কি না আমার জানা নেই। তবে খোরশেদ এর আগে এলাকায় বিভিন্ন অপকর্মের দায়ে জেল হয়েছে।
এবিষয়ে নাঙ্গলকোট থানার ওসি আইয়ূব জানান, বাঙ্গড্ডায় ছাত্রলীগকর্মী সোহাগ, তার ভাই ফয়সালসহ ৩ জনের গুরুত্বর আহত হওয়ার খবর পেয়েছি। আহতরা হসপিটালে চিকিৎসাধীন রয়েছে। এঘটনায় থানায় মামলার প্রস্ততি চলছে। তবে ঘটনার মূলহোতাদের গ্রেফতারের জন্য দুটি টিম কাজ করছে, হামলাকারীরা আটক না হওয়া পর্যন্ত অভিযান অব্যহত থাকবে।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4659859আজকের পাঠক সংখ্যা::
  • 4এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET