১লা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার, ১৬ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ১৬ই রজব, ১৪৪২ হিজরি

শিরোনামঃ-

নাঙ্গলকোটে পৃথক ৩টি ঘটনায় ৩জনের মৃত্যু

Khorshed Alam Chowdhury

আপডেট টাইম : অক্টোবর ০৪ ২০১৬, ১৮:৪৬ | 623 বার পঠিত

nangalkot-pic-04-10সাইফুল ইসলাম-
নাঙ্গলকোটে গতকাল মঙ্গলবার দুপুরে এবং গত সোমবার রাতে পৃথক তিনটি ঘটনায় তিন জনের মৃত্যু হয়েছে। ট্রেন থেকে পড়ে এক জন, নির্মাণাধীন ভবন থেকে পড়ে এক রাজমিস্ত্রি এবং পানিতে ডুবে এক শিশুর মৃত্যু হয়েছে।
স্থানীয় সূত্রে জানা যায়, ঢাকা-চট্রগ্রাম রেল পথের নাঙ্গলকোটের টুয়া নামক স্থানে ট্রেন থেকে পড়ে বিল্লাল হোসেন (২৫) নামে এক যুবকের মুত্যু হয়েছে। তিনি কুমিল্লার বুড়িচং উপজেলার গিলাতলা গ্রামের আবুল হাশেমের ছেলে। ধারণা করা হচ্ছে-গত সোমবার রাতে কোন এক সময়ে ট্রেন থেকে পড়ে তার মৃত্যু হয়। লাকসাম জি আর পি থানার অফিসার ইনচার্জ (ওসি) স্বপন কান্তি বড়–য়া জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
এদিকে গতকাল দুপুরে নাঙ্গলকোট পৌরসভার বাতুপাড়া গ্রামে নির্মাণাধীন ভবনে কাজ করার সময় গাছের ডাল কাটতে গিয়ে ভবন থেকে পড়ে অহিদুর রহমান (৩০) নামে এক রাজমিস্ত্রির মৃত্যু হয়েছে। তিনি পৌরসভার চৌগুরি গ্রামের ছানু মিয়ার ছেলে। তার ২ছেলে রয়েছে। জানা যায়, অহিদুর রহমান পৌরসভার বাতুপাড়া গ্রামের বিল্লাল হোসেন, রবিউল হোসেন ও গোলাফ হোসেনের নির্মাণাধীন ভবনের রাজ মিস্ত্রির কাজ করছিলেন। এক পর্যায়ে ভবনের কাজ করার সময় ভবনের সাথে একটি গাছের ডাল কাটতে গিয়ে অসাবধানতাবশতঃ ভবন থেকে গাছের নিচে ধাঁরালো দা’র মধ্যে পড়লে মাথায় এবং হাতে গুরুতর জখম হয়। তাকে গুরুতর আহত অবস্থায় নাঙ্গলকোট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। নাঙ্গলকোট থানা অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আইয়ুব জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। অপরদিকে গতকাল মঙ্গলবার দুপুরে উপজেলার বাঙ্গড্ডা ইউপির রামেরবাগ গ্রামের নাছরিন আক্তার (২) নামে এক শিশুর পানিতে ডুবে মৃত্যু হয়েছে। সে রামেরবাগ গ্রামের শাহআলমের মেয়ে। জানা যায়, নাছরিন আক্তারের মা কুলসুম আক্তার মেয়েকে নিয়ে পাশ্ববর্তী দৌলতপুর গ্রামে এক আত্মীয়ের বাড়িতে বেড়াতে গিয়ে পানিতে ডুবে সেখানে তার মৃুত্যু হয়।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4393544আজকের পাঠক সংখ্যা::
  • 12এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

সাইট উন্নয়নেঃ ICTSYLHET