২রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার, ১৮ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২২শে জিলহজ, ১৪৪২ হিজরি

শিরোনামঃ-
  • হোম
  • বাংলার অগ্রগতি
  • নাঙ্গলকোটে বাঙ্গড্ডা ইউনিয়ন পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান ও সদস্যদের দায়িত্বভার গ্রহণ

নাঙ্গলকোটে বাঙ্গড্ডা ইউনিয়ন পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান ও সদস্যদের দায়িত্বভার গ্রহণ

Khorshed Alam Chowdhury

আপডেট টাইম : জুলাই ২১ ২০১৬, ২০:৩১ | 636 বার পঠিত

NANGALKOT PIC-21মাইন উদ্দিন দুলাল-নাঙ্গলকোট উপজেলার বাঙ্গড্ডা ইউনিয়নের নব-নির্বাচিত চেয়ারম্যান ও সদস্যদের দায়িত্বভার গ্রহণ উপলক্ষে আলোচনা সভা ও মিলাদ মাহফিল গতকাল বৃহষ্পতিবার বাঙ্গড্ডা ফাজিল মাদ্রাসা মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে। বাঙ্গড্ডা ইউনিয়নের নব-নির্বাচিত চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা আলহাজ্ব শাহজাহান মজুমদারের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বাঙ্গড্ডা ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি ও সাবেক চেয়ারম্যান আলহাজ্ব এয়াকুব আলী মজুমদার। বিশেষ অতিথির বক্তব্য রাখেন-উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোনাজের রশিদ, বাঙ্গড্ডা ইউনিয়ন আওয়ামীলীগ সাবেক সভাপতি আবদুল মোমিন, নাঙ্গলকোট উপজেলা আওয়ামীলীগ সদস্য আবদুর রশিদ, বঙ্গবন্ধু শেখ মুজিব টেকনিক্যাল এন্ড কমার্স কলেজ অধ্যক্ষ নুরুর রহমান, বাঙ্গড্ডা ফাজিল মাদ্রাসা অধ্যক্ষ মাওলানা জাকির হোসেন, বাঙ্গড্ডা ইউনিয়ন আওয়ামীলীগ সহ-সভাপতি শাহীন আলম, বাঙ্গড্ডা ইউনিয়ন যুবলীগ আহবায়ক সাইফুল ইসলাম। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- বাঙ্গড্ডা ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি শহিদুল ইসলাম প্রমুখ। এসময় উপস্থিত ছিলেন- রায়কোট ইউনিয়ন উত্তর আওয়ামীলীগ আহবায়ক মাষ্টার রফিকুল ইসলাম, হেসাখাল ইউনিয়ন নব-নির্বাচিত চেয়ারম্যান জালাল আহম্মদ ভুঁইয়া, বাঙ্গড্ডা ইউনিয়ন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক কবির আহম্মদ, আওয়ামীলীগ নেতা আলী আজগর, ইঞ্জিনিয়ার আবদুস সোবহান, নাঙ্গলকোট পল্লী বিদ্যুৎ সমিতি পরিচালক মাজহারুল ইসলাম মোহসিন, যুবলীগ নেতা দিলীপ, আওয়ামীলীগ নেতা রফিকুল ইসলাম। নব-নির্বাচিত ইউপি সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন-তাজুল ইসলাম, আবু নছর, মনজুল হক, জামাল হোসেন, আবদুল খালেক, খোরশেদ আলম, এছহাক মিয়া, এছহাক মিয়া, ই¯্রাফিল। সংরক্ষিত মহিলা সদস্যরা হলেন-জান্নাতুল ফেরদাউস, ফরিদা ইয়াসমিন, রোমনা আক্তার।
সভাপতির বক্তব্যে নব-নির্বাচিত চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা আলহাজ্ব শাহজাহান মজুমদার বলেন-আমার শেষ রক্তবিন্দু দিয়ে হলেও কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামীলীগ সভাপতি ও পরিকল্পনামন্ত্রী আ হ ম মুস্তফা কামাল (লোটাস কামাল) এমপির পক্ষে কাজ করবো। মাননীয় পরিকল্পনামন্ত্রী আ হ ম মুস্তফা কামাল এম পির সার্বিক সহযোগিতায় উন্নয়ন কর্মকান্ডের মাধ্যমে বাঙ্গড্ডা ইউনিয়নকে মডেল ইউনিয়ন করতে যা-যা কিছু করার সবকিছু করবো। যে কাজ করলে পরিকল্পনামন্ত্রী ক্ষতি হয় সে কাজ কখনো করবোনা। সবাইকে সাথে নিয়ে আপনাদের পাশে থেকে কাজ করবো। আপনাদের ভালোবাসা এবং পরকালের আখেরাতের জন্য কাজ করবো। বাঙ্গড্ডা ইউনিয়নে কোন ঘুষ-চাঁদাবাজি চলবেনা। আমি ঘুষ খাবোনা, ঘুষ দেবোনা এবং যারা ঘুষ নিবে তাদেরকে প্রতিহত করবো।
বাঙ্গড্ডা ইউনিয়নে শতভাগ বিদ্যুতের টেন্ডার হয়েছে। এক মাসের মধ্যে সকল টেন্ডার সম্পন্ন হবে। শ্যামপুর গ্রামে পিকনিক করার মত পর্যটন কেন্দ্র গড়ে তোলা হবে। বাঙ্গড্ডা বাজারে ইউনিয়ন পরিষদের সিল ছাড়া কোন গরু জবাই হবেনা। আগামী ২মাসের মধ্যে কসাইখানা করা হবে। বাঙ্গড্ডা ইউনিয়কে মাদকমুক্ত ইউনিয়ন হিসেবে প্রতিষ্ঠিত করা হবে। যারা মাদক বিক্রি করে এবং সেবন করে তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। বাঙ্গড্ডা বাজারে সড়কের উপর কোন সিএনজি এবং অটো রিক্সা স্ট্যান্ড থাকবে না। যাত্রীদের জন্য যাত্রী ছাউনি নির্মাণ করা হবে। বাঙ্গড্ডা বাজারে চারতলা ভবন নির্মাণ করা হবে। প্রত্যেক গ্রাম ভিত্তিক উন্নয়ন কমিটি করা হবে। বাঙ্গড্ডা বাজার কেন্দ্রীয় মসজিদটি ভেঙ্গে সকলের সার্বিক সহযোগিতায় সুন্দর মসজিদ নির্মাণ করা হবে। বাঙ্গড্ডা বাজারে সড়কের উপর সকল অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হবে। এর আগে বাঙ্গড্ডা ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ, বঙ্গবন্ধু পরিষদ, শেখ রাসেল স্মৃতি সংসদ, বাঙ্গড্ডা ফাজিল মাদ্রাসা, বাঙ্গড্ডা বালিকা মাদ্রাসা সহ বিভিন্ন ব্যাক্তি ও প্রতিষ্ঠানের পক্ষ থেকে চেয়ারম্যান শাহজাহান মজুমদারকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। অনুষ্ঠান পরিচালনা করেন-বাঙ্গড্ডা ইউনিয়ন সাবেক ছাত্রলীগ সভাপতি ও বাঙ্গড্ডা ইউনিয়ন আওয়ামীলীগ আইনবিষয়ক সম্পাদক মাষ্টার জাহাঙ্গীর আলম। মুনাজাত পরিচালনা করেন মিরসরাই দরবার শরীফের পীর হাফেজ মেজবাহুল ইসলাম লতিফী। তাছাড়া একই দিন মৌকারা ইউনিয়ন পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান আবু তাহের এক অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে দায়িত্বভার গ্রহণ করেছেন।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4662456আজকের পাঠক সংখ্যা::
  • 5এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET