২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার, ৫ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১২ই সফর, ১৪৪৩ হিজরি

শিরোনামঃ-

নাঙ্গলকোটে ভাতিজাদের চুরিকাঘাতে চাচা’সহ আহত-৩

মাঈন উদ্দিন দুলাল, নাঙ্গলকোট,কুমিল্লা করেসপন্ডেন্ট।

আপডেট টাইম : জুলাই ২৬ ২০২১, ১৭:২০ | 669 বার পঠিত

কুমিল্লার নাঙ্গলকোটে অসহায় ভাতিজা আব্দুর রহিম মোল্লার প্রাণ বাঁচাতে গিয়ে অপর ভাতিজাদের চুরিকাঘাত ও সন্ত্রাসী হামলায় গুরুতর আহত হয়েছে চাচা হায়াতুন্নবী মোল্লা (৪৫), ফুফু পান্না বেগম (৪৮) ও আব্দুর রহিম মোল্লা (২২)। এসময় বাড়ীঘর ভাংচুরের ঘটনা ঘটে। রবিবার রাতে রায়কোট গ্রামে এ ঘটনা ঘটে। হায়াতুন্নবীকে প্রথমে নাঙ্গলকোট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে অবস্থার অবনতি হলে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।
স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার রায়কোট গ্রামের বজলের রহমান মোল্লার ছেলে নুরুন্নবী মোল্লা দু’টি বিবাহ করেন। তার প্রথম স্ত্রী’র সংসারে আব্দুর রহিম মোল্লা নামে এক ছেলে রয়েছে। গত ৩ বছর পূর্বে নুরুন্নবী তার ছেলেকে ঘর দেয়ার জন্য স্থান নির্ধারণ করে দেয়। আব্দুর রহিম তার বাবার দেয়া স্থানে ঘরে নির্মাণ করে স্ত্রী ও শিশু সন্তান’সহ বসবাস করে আসছে। গত শনিবার আব্দুর রহিম তার ঘরের পাশে টিউবওয়েল স্থাপন করে ওই স্থানটি পাকা করতে চাইলে তার জেঠা মাহবুবুল হক মোল্লা জমিটি তার দাবী করে বাধা প্রদান করে। এ নিয়ে কথা কাটাকাটির জেরে রবিবার রাতে মাহবুবুল হক, তার ছেলে মোবারক, রাসেল, ইমদাদুল হক, স্ত্রী সাজেদা ও মেয়ে রুমা আব্দুর রহিমের উপর ধাঁরালো অস্ত্রশস্ত্র ও লাঠিসোঠা দিয়ে হামলা করে। আব্দুর রহিমের আত্মচিৎকারে তার চাচা হায়াতুন্নবী মোল্লা ও বেড়াতে আসা ফুফু পান্না বেগম এগিয়ে গেলে তাদের উপর হামলা চালায়। এ সময় ভাতিজাদের চুরিকাঘাত ও লাঠি পেটায় গুরুতর আহত হন হায়াতুন্নবী মোল্লা, তার বোন পান্না বেগম ও আব্দুর রহিম মোল্লা। আহতদের হাসপাতালে নিয়ে আসার সুযোগে হামলাকারীরা আব্দুর রহিমের ঘর, টিউবওয়েল ও টয়লেট ভাংচুর করে।
আহত হায়াতুন্নবী মোল্লার ভাই শামছুউদ্দিন মোল্লা বলেন, ভাতিজা আব্দুর রহিম মোল্লাকে বাঁচাতে গিয়ে এখন আমার ভাই মৃত্যু শয্যায়, তার মাথায় ও হাতে চুরিকাঘাত করে গুরুতর আহত করা হয়েছে। এছাড়া আমার বোন পান্না ও ভাতিজাকে লাঠিদিয়ে পিটিয়ে আহত করে এবং আমরা হাসপাতালে চলে আসলে ভাতিজা আব্দুর রহিমের বাড়ীঘর ভাংচুর করে। এ ব্যাপারে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি।
এ ব্যাপারে রায়কোট উত্তর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মাস্টার রফিকুল ইসলাম বলেন, আপনাদের মাধ্যমে জেনেছি আমি খবর নিয়ে দেখবো। ঘটনা সত্য হলে অপরাধীর শাস্তি হওয়া প্রয়োজন।

 

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4722762আজকের পাঠক সংখ্যা::
  • 3এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET