১৫ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, সোমবার, ৩১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ৮ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

শিরোনামঃ-
  • হোম
  • অপরাধ দূনীর্তি
  • নাঙ্গলকোটে মুক্তিযোদ্ধা পরিবারের উপর সন্ত্রাসী হামলা দোকান ভাংচুরের অভিযোগ আহত-৫




নাঙ্গলকোটে মুক্তিযোদ্ধা পরিবারের উপর সন্ত্রাসী হামলা দোকান ভাংচুরের অভিযোগ আহত-৫

মাঈন উদ্দিন দুলাল, নাঙ্গলকোট,কুমিল্লা করেসপন্ডেন্ট।

আপডেট টাইম : জানুয়ারি ১১ ২০২২, ১৯:৪৪ | 683 বার পঠিত | প্রিন্ট / ইপেপার প্রিন্ট / ইপেপার

নাঙ্গলকোট উপজেলার মোগরা গ্রামে তুচ্ছ ঘটনা নিয়ে মৃত বীরমুক্তিযোদ্ধা হাবিবুর রহমানের পুত্র শাহিনের উপর সন্ত্রাসী হামলা চালিয়েছে পাশ্ববর্তী পৌছির গ্রামের ফরহাদ, বাপ্পী, মজিব, কামাল, আরমান, জামাল, রিদন, ই¯্রাফিলসহ ১৫/২০ জন সন্ত্রাসী বাহিনী। ঘটনাটি ঘটেছে সোমবার রাত আনুমানিক ৯টার দিকে শাহিনের ফার্ণিচার দোকানে। এ সময় সন্ত্রাসীদের হামলায় ৫ জন আহত হয়েছে।
স্থানীয় ও অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার মোগরা গ্রামের পল্লী বিদ্যুৎ সাবস্ট্রেশন সংলগ্ন শাহিনের ফার্ণিচার দোকান থেকে ৩ বছর পূর্বে পাশ্ববর্তী পৌছির গ্রামের ইরানী মালেক একটি কাঠের দরজা ক্রয় করেন। কাঠের দরজাটি পরিবর্তন করে দেওয়ার জন্য বলা হলে শাহিন ইরানী মালেককে একটি নতুন আরেকটি কাঠের দরজা দিয়ে দেন। কিন্তু ইরানী মালেক শাহিনকে দরজা বাবদ কোন টাকা দেন নি এবং পূর্বের পুরাতন দরজাও ফেরত দেন নি। এই নিয়ে ইরানী মালেকের নির্দেশে একই গ্রামের আরব আলীর পুত্র ফরহাদ শাহিনের সাথে সোমবার রাতে মোবাইল ফোনে কথা কাটাকাটি হয়। তার জের ধরে কিছুক্ষণ পর পৌছির গ্রামের আরব আলীর পুত্র ফরহাদ, কামালের পুত্র বাপ্পী, লাল মিয়ার পুত্র মজিব, নাজির আলীর পুত্র কামাল, বাবুল মিয়ার পুত্র আরমান, ফকির মিয়ার পুত্র জামাল, খালেক মিয়ার পুত্র রিদন, হাশেমের পুত্র ইস্্রাফিলসহ ১৫/২০ জন সন্ত্রাসী বাহিনী এসে দেশীয় অস্ত্র-শস্ত্র দিয়ে ৫ জনকে কুপিয়ে পিটিয়ে গুরুত্ব আহত করেন।
এ সময় সন্ত্রাসীরা শাহিনের দোকান ভাংচুর করে ক্যাশভেঙ্গে ডিস্ট্রিবিউটারের নগদ ২ লক্ষ টাকা, শামীমের ১৭হাজার ৩শত টাকা, মোস্তাফিজের ১টি স্মার্টফোন নিয়ে যায়। আহতরা হলেন- শাহিন (৩৮), মোস্তাফিজুর রহমান (১৫) আবু শামীম (৪২) আহতদেরকে নাঙ্গলকোট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করা হয়। নাঙ্গলকোট থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এই ঘটনায় মামলা প্রস্তুতি চলছে।
Please follow and like us:

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৬০১৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET