২৪শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার, ৯ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৩ই জিলহজ, ১৪৪২ হিজরি

শিরোনামঃ-

নাঙ্গলকোটে মৎস্য প্রজেক্টে সন্ত্রাসী হামলার ঘটনায় গ্রেফতার-৪

Khorshed Alam Chowdhury

আপডেট টাইম : আগস্ট ২৮ ২০১৬, ০২:৫৮ | 644 বার পঠিত

নাঙ্গলকোট প্রতিনিধি-
নাঙ্গলকোটের রায়কোট ইউপির পূর্ববামপাড়া ফেনে মৎস্য প্রজেক্টে ৩লক্ষ টাকা চাঁদার দাবিতে তৃতীয় বারের মত সন্ত্রাসী হামলার ঘটনায় দায়েরকৃত মামলায় গত শুক্রবার রাতে ৪জনকে থানা পুলিশ গ্রেফতার করেছে। তারা হলেন চৌদ্দগ্রাম উপজেলার কনকাপৈত ইউনিয়নের জঙ্গলপুর গ্রামের নুর মোহাম্মদ (৬০), মাইন উদ্দিন (২৭), মোহাম্মদ হোসেন বেছু (৪৪), আবদুল লতিফ (৫৫)।
গত ২৫আগষ্ট বৃহষ্পতিবার সন্ত্রাসীরা মৎস্য প্রজেক্টে ইতিপূর্বে সংঘটিত দু‘দফা সন্ত্রাসী হামলার ঘটনায় সমঝোতার কথা বলে মৎস্য প্রজেক্টের পরিচালক ও উপজেলা আওয়ামীলীগ যুগ্ন আহবায়ক মজিবুর রহমান চেয়ারম্যানকে খবর দিয়ে নিয়ে অতর্কিত হামলা চালিয়ে গুরুতর আহত করে। এসময় চৌদ্দগ্রামের কনকাপৈত ইউনিয়নের জঙ্গলপুর গ্রামের চিহিৃত সন্ত্রাসী ইব্রাহিম ওরফে বোমা ফকিরের নেতৃত্বে সন্ত্রাসীরা মজিব চেয়ারম্যানের উপর হামলা চালিয়ে গুরুতর আহত করে। এসময় সন্ত্রাসীরা মুজিব চেয়ারম্যানের মাথায় পিস্তল ঠেকিয়ে রাইফেলের বাট দিয়ে পিটিয়ে হাত-পা ভেঙ্গে দেয় এবং ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে মারাত্মক জখম করে। এলাকাবাসী মজিব চেয়ারম্যানকে মুমুর্ষ অবস্থায় উদ্ধার করে প্রথমে নাঙ্গলকোট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করে।
মৎস্য প্রজেক্টে বেড়ি বাঁধ কেটে ফেলা ও উপজেলা আওয়ামীলীগ যুগ্ম আহবায়ক মজিবুর রহমান চেয়ারম্যানের উপর সন্ত্রাসী হামলার ঘটনায় নাঙ্গলকোটের রায়কোট ইউনিয়নের পূর্ববামপাড়া গ্রামের আবদুল মন্নান বাদি হয়ে চৌদ্দগ্রামের জঙ্গলপুর গ্রামের এজাহার নামীয় ১৯জন এবং অজ্ঞাত ৪০-৫০জনকে আসামী করে থানায় মামলা দায়ের করেছেন।
উল্লেখ্য গত ২২ আগষ্ট সন্ত্রাসীরা দ্বিতীয় বারের মত চাঁদার দাবিতে ফেনে মৎস্য প্রজেক্টের প্রায় ৬শ ফুট বাঁশের বেড়ি বাঁধ কেটে ফেলে এবং পেট্রোল ঢেলে বাঁশের বাঁধ আগুন দিয়ে জ্বালিয়ে দেয়। এসময় সন্ত্রাসীরা বেড়ির বাঁধের বাঁশও তুলে নিয়ে যায়। এক পর্যায়ে সন্ত্রাসীরা অস্ত্র দিয়ে ফাঁকা গুলি করে এবং ককটেল ফাটিয়ে এলাকায় আতংক সৃষ্টি করে। এছাড়া গত ১১আগষ্ট ১মবারের মত দাবিকৃত চাঁদা না দেয়ায় সন্ত্রাসীরা একই মৎস্য প্রজেক্টের বেড়ি বাঁধ কেটে ফেলায় অন্তত ৭০লক্ষ টাকার মাছ ভেসে গেছে বলে অভিযোগ করেন ক্ষতিগ্রস্ত মৎস্য চাষীরা।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4643870আজকের পাঠক সংখ্যা::
  • 8এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET