১লা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ, রবিবার, ১৭ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২১শে জিলহজ, ১৪৪২ হিজরি

শিরোনামঃ-
  • হোম
  • বাংলার অগ্রগতি
  • নাঙ্গলকোটে শ্রদ্ধা আর ভালোবাসায় সংবর্ধীত হলেন ভাইস চেয়ারম্যান আবু ইউছুফ ভুঁইয়া

নাঙ্গলকোটে শ্রদ্ধা আর ভালোবাসায় সংবর্ধীত হলেন ভাইস চেয়ারম্যান আবু ইউছুফ ভুঁইয়া

Khorshed Alam Chowdhury

আপডেট টাইম : সেপ্টেম্বর ০৮ ২০১৬, ০৩:২৭ | 624 বার পঠিত

nangalkot-pic-07-09নাঙ্গলকোট প্রতিনিধি-
নাঙ্গলকোট উপজেলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগ সিনিয়র যুগ্ম আহবায়ক আবু ইউছুফ ভুঁইয়াকে ব্যতিক্রমী সংবর্ধনা দিয়ে বরণ করে নেন এলাকাবাসী। গতকাল বুধবার সহ¯্রাধিক মোটরসাইকেল ও শতাধিক মাইক্রোবাস বহর নিয়ে এলাকার হাজার-হাজার জনতা তাঁকে লাকসাম এম আর ফিলিং স্টেশন এলাকা থেকে বরণ করে নিজ এলাকা ঢালুয়ায় নিয়ে আসেন। দীর্ঘ প্রায় ৩ মাস ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসা শেষে গতকাল বুধবার তাঁর এলাকায় আগমনে হাজার-হাজার জনতা ও দলীয় নেতা-কর্মী শ্রদ্ধা এবং ভালোবাসায় তাকে বরণ করে নেন। এ সময় হাজার-হাজার উৎসুক জনতা ও দলীয় নেতা-কর্মীরা তাকে এক নজর দেখার জন্য ভিড় জমায়।
ঢালুয়া বাইপাস সড়ক এলাকায় আয়োজিত সংবর্ধনা সভায় অসুস্থ অবস্থায় এ্যাম্বুলেন্সে বসে সংক্ষিপ্ত বক্তব্যে উপজেলা ভাইস চেয়ারম্যান আবু ইউছুফ ভুঁইয়া বলেন- ঢালুয়া সি এন জি স্ট্যান্ড থেকে একটি চাঁদাবাজ চক্র ঢালুয়া-নাঙ্গলকোট, ঢালুয়া-চিওড়া, ঢালুয়া-বক্সগঞ্জ সহ বিভিন্ন রুটে সি এন জি অটো রিক্সার চালাকদের থেকে থানা মান্থলি এবং জিপির নামে লক্ষ-লক্ষ টাকা চাঁদা আদায় করতো। সি এন জি অটোরিক্সা চালকরা এক মতবিনিময় সভায় এই মান্থলি এবং জি পির নামে চাঁদাবাজি বন্ধ করার জন্য আমার কাছে অভিযোগ করেন। আমি সিএনজি আটো রিক্সার চালকদের বলেছি, মাননীয় পরিকল্পনামন্ত্রী আ হ ম মুস্তফা কামাল এম পি এবং উপজেলা চেয়ারম্যান সামছুউদ্দিন কালু চাঁদাবাজি পছন্দ করেন না। আপনারা কাউকে চাঁদা দিবেন না। সে অনুযায়ী সিএনজি অটোরিক্সার চালকরা চাঁদা দেয়া বন্ধ করে দেন। এঘটনায় ক্ষিপ্ত হয়ে কিছু আওয়ামীলীগ নামধারী সন্ত্রাসীরা আমাকে এলোপাতাড়ি কুপিয়ে মারাত্মকভাবে জখম করে। তারা আমাকে কুপিয়ে পা ভেঙ্গে দেয়।
তিনি আরো বলেন-আমার অপরাধ ছিল আমি চাঁদাবাজির প্রতিবাদ করা, আমার অপরাধ ছিল অন্যায়ের প্রতিবাদ করা। আমার অপরাধ মাননীয় পরিকল্পনামন্ত্রী আমাকে বেশি পছন্দ করে। আমার দুঃখ লাগে যখন পোষ্টারে দেখি মিথ্যা মামলা প্রত্যাহার কর, নিঃশর্ত মুক্তি চাই। যারা ঘটনার সাথে জড়িত তাদেরকে মামলায় আসামী করা হয়েছে। নিরপরাধ কাউকে হয়রানি করার জন্য আসামী করা হয় নাই। ছাত্রলীগ, যুবলীগ, আওয়ামীলীগ সহ সর্বস্তরের জনতা যেভাবে ভালোবাসা দেখিয়েছেন আমি সারাজীবন আপনাদের পাশে থাকবো। এছাড়া হাসপাতালে যারা আমাকে সহানুভুতি জানিয়েছেন আমি তাদের কাছে কৃতজ্ঞ থাকবো। উপজেলা ছাত্রলীগ সভাপতি আবদুর রাজ্জাক সুমন বলেন-নাঙ্গলকোটের ইতিহাসে এত বড় শোভাযাত্রা দেখিনি। প্রিয় নেতা আবু ইউছুফ ভুঁইয়ার ভালোবাসায় হাজার-হাজার নেতা-কর্মীর সমাগম ঘটেছে।
এসময় উপস্থিত ছিলেন-উপজেলা আওয়ামীলীগ যুগ্ম আহবায়ক মিজানুর রহমান, আবু তাহের বিএসসি, উপজেলা আওয়ামীলীগ আহবায়ক কমিটির সদস্য দেলোয়ার হোসেন খোকন, ঢালুয়া ইউপি আওয়ামীলীগ যুগ্ম আহবায়ক গোলাম মাওলা ছুট্টু, খ ম জিল্লর রহমান, উপজেলা যুবলীগ আহবায়ক কমিটির সদস্য আবুল বাশার জয়, মশিউর রহমান সুমন, মনছুর আহম্মেদ, শফিউল আলম সুমন, উপজেলা স্বেচ্ছাসেবকলীগ যুগ্ম আহবায়ক আবু বক্কর ছিদ্দিক আবু, উপজেলা ছাত্রলীগ সভাপতি আবদুর রাজ্জাক সুমন, সাধারন সম্পাদক ওমর ফারুক মামুন, ঢালুয়া ইউপি যুবলীগ সভাপতি মনির আ‏হম্মদ সিরাজ, ঢালুয়া ইউনিয়ন পরিষদ সদস্য সফিকুর রহমান, মনির হোসেন, কামাল হোসেন, মাহফুজুর রহমান প্রমুখ।
উল্লেখ্য গত ২০জুন স্থানীয় সিএনজি অটো রিক্সার চালকদের অভিযোগের ভিত্তিতে উপজেলা ভাইস চেয়ারম্যান আবু ইউছুফ ভুঁইয়া ঢালুয়া সি এন জি স্ট্যান্ডে চাঁদাবাজির বন্ধের উদ্যোগ নেন। পরদিন ( ২১জুন) স্থানীয় ঢালুয়া বাজারে একদল সশস্ত্র সন্ত্রাসী আবু ইউছুফ ভুঁইয়ার উপর অতর্কিত হামলা চালিয়ে পিটিয়ে ও কুপিয়ে মারাত্মক জখম করে।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4659913আজকের পাঠক সংখ্যা::
  • 9এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET