২রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার, ১৮ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২২শে জিলহজ, ১৪৪২ হিজরি

শিরোনামঃ-
  • হোম
  • বাংলার অগ্রগতি
  • নাঙ্গলকোটে সম্পত্তি সংক্রান্ত বিরোধের জের ধরে একটি পরিবারকে মামলা দিয়ে হয়রানি

নাঙ্গলকোটে সম্পত্তি সংক্রান্ত বিরোধের জের ধরে একটি পরিবারকে মামলা দিয়ে হয়রানি

Khorshed Alam Chowdhury

আপডেট টাইম : আগস্ট ২৩ ২০১৬, ০৩:৪২ | 633 বার পঠিত

নিজস্ব প্রতিবেদক-নাঙ্গলকোট
নাঙ্গলকোটে সম্পত্তি সংক্রান্ত বিরোধের জের ধরে একই স্বাক্ষী দিয়ে একের পর এক মামলা দিয়ে একটি নিরীহ পরিবারকে হয়রানি করার অভিযোগ পাওয়া গেছে।
অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার দৌলখাঁড় ইউনিয়নের মাছিমপুর গ্রামের মৃত শেখ আহম্মদ ভুঁইয়া, মৃত আলী নোয়াব ভুঁইয়া, মৃত রমিজ উদ্দিন ভুঁইয়ার ওয়ারিশগণ দলিল মূলে পুকুর এবং বসতভিটায় ১৫শতক সম্পত্তি ভোগ দখল করে আসছিলেন। কিন্তু পাশ্ববর্তী মৃত মোকছেদুর রহমানের ছেলে আবদুর রশিদ, বেলায়েত হোসেন, শাহ আলম সেলিম, এবং মৃত আবদুর রবের সন্তানেরা খতিয়ান মূলে ১৫শতক সম্পত্তির মালিকানা দাবি করেন। এনিয়ে মৃত শেখ আহম্মদ ভুঁইয়া, মৃত আলী নোয়াব ভুঁইয়া এবং মৃত রমিজ উদ্দিন ভুঁইয়ার ওয়ারিশগণ দলিল মূলে ১৫শতক সম্পত্তির মালিকানা দাবি করে নাঙ্গলকোট সহকারি জর্জ আদালতে দেওয়ানি মামলা দায়ের করেন। এছাড়া মৃত শেখ আহম্মদ ভুঁইয়া গংগরা মৃত মোকছেদুর রহমানের ছেলে আবদুর রশিদ গংগদের নিকট দলিল মূলে আরো ১শ ৮৯শতক সম্পত্তির মালিকানা দাবি করে আসছেন। সম্পত্তি সংক্রান্ত বিরোধের জের ধরে মোকছেদুর রহমানের ছেলেরা শেখ আহম্মদ ভুঁইয়া গংগদের বিরুদ্ধে এ পর্যন্ত থানায় ১টি জিডি সহ ৪টি হয়রানিমূলক মামলা দায়ের করেন।
এদিকে ১৫আগষ্ট সোমবার রাতে আলী নোয়াবের নাতি ইউছুফ আলীর সাথে মৃত মোকছেদুর রহমানের নাতি দিদারুল আলম বাবুর সাথে কথা কাটাকাটির জের ধরে পারিবারিকভাবে ঝগড়া বিবাদ হয়। এঘটনাকে কেন্দ্র করে মৃত মোকছেদুর রহমানের ছেলে আবদুর রশিদের প্রতিবন্ধী ছেলে সহিদুল ইসলামকে স্থানীয় বক্সগঞ্জ বাজারের একটি ফার্মেসিতে নিয়ে মাথা এবং পায়ে সাজানো আঘাতের চিহৃ দেখিয়ে ব্যান্ডেজ করে তাকে কৃমিল্লা সদর হাসপাতালে ভর্তি করা হয়। মৃত শেখ আহম্মদ ভুঁইয়ার ছেলে আলাউদ্দিন সাংবাদিকদের জানান, সহিদুল ইসলামকে কোন আঘাত করা হয়নি। মৃত মোকছেদুর রহমানের ছেলেরা আমাদেরকে মামলায় ফাঁসানোর জন্য বক্সগঞ্জ বাজারে খন্দকার ফার্মেসিতে ডাঃ মোস্তাফিজুর রহমান মানিককে দিয়ে সহিদুল ইসলামের মাথা এবং পায়ে কেটে ব্যান্ডেজ লাগিয়ে কুমিল্লা সদর হাসপাতালে ভর্তি করে। ইতিমধ্যে তারা অন্তত ৪টি মামলা দিয়ে আমাদের হয়রানি করে আসছে। এখনো মামলা মোকদ্দমায় জড়ানো এবং হুমকি-ধমকি দেয়া সহ বিভিন্ন ধরণের ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে। আলাউদ্দিন গংগরা মৃত মোকছেদুর রহমানের ছেলেদের মামলার হয়রানি থেকে মুক্তি পেতে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সহযোগিতা কামনা করেছেন।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4662438আজকের পাঠক সংখ্যা::
  • 3এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET