১০ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার, ২৭শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৭শে রমজান, ১৪৪২ হিজরি

শিরোনামঃ-

নাঙ্গলকোটে সালিশি বৈঠক অমান্য করে অসহায় পরিবারের উপর হামলা

স্পেশাল করেসপন্ডেন্ট, নয়া আলো।

আপডেট টাইম : এপ্রিল ২১ ২০২১, ২১:৩১ | 632 বার পঠিত

কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার পৌর সদরের বিষারা গ্রামে সালিশি বৈঠকে অমান্য করে অসহায় পরিবার উপর হামলার অভিযোগ পাওয়া যায়।
জানা যায় কুমিল্লা নাঙ্গলকোট উপজেলার পৌর সদরের বিষারা গ্রামের ইব্রাহিম মিয়ার পরিবারের সাথে পার্শ্ববর্তী বাড়ির  ইসমাইল হোসেনের ছেলে জসিম
উদ্দিন, মহিন উদ্দিন, আলাউদ্দিন গংদের সাথে সম্পত্তি নিয়ে বিরোধ চলছিল। বিরোধের জের ধরে ইব্রাহিম মিয়ার পরিবারের উপর আঘাত করিলে এবং তাদের ওপর অন্যায় অত্যাচার করলে স্থানীয়ভাবে সালিশ দরবার করা হয়। সালিশ দরবারে ইসমাইল হোসেনের ছেলে  জসিম উদ্দিন, মহিন উদ্দিন, আলাউদ্দিন গংরা ইব্রাহিম মিয়ার পরিবারের উপর ভবিষ্যতে কোন ধরনের অন্যায় অত্যাচার করবে না বলে অঙ্গীকার করেন এবং করলে তারা আইন আমলে আসবে বলে লিখিত দেয়।
কিন্তু সালিশ দরবারের কিছুদিন যেতে না যেতেই গত কিছুদিন পূর্বে জায়গা সম্পত্তি নিয়ে জোর জবরদস্তি মূলক কার্যকলাপ করিয়া আসছিল। এমতাবস্থায় গত এপ্রিল বিকালে ইব্রাহিম মিয়ার ছেলে  রাসেলকে ঢাকা-চট্টগ্রাম রেল লাইনের দিশারা নামক স্থানে ইসমাইল হোসেনের ছেলে  জসিম উদ্দিন, মহিন উদ্দিন, আলাউদ্দিন গংরা এলোপাতাড়িভাবে মাথা ও শরীরের বিভিন্ন স্তানে দেশীয় অস্ত্রশস্ত্র দিয়ে আঘাত করে মারাত্মক আহত করেন।  এসময় রাসালের মা মনোয়ারা বেগম ও বোন আরিন সুলতানা আগাইয়া আসিলে তাদের পিঠে,  মাথায় ও নাকে আঘাত করে রক্তাক্ত করেন।রক্তাক্ত অবস্থায় স্থানীয়রা তাদের উদ্ধার করে নাঙের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।
Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4521234আজকের পাঠক সংখ্যা::
  • 4এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET