৯ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, ২৪শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ২৪শে রজব, ১৪৪২ হিজরি

শিরোনামঃ-

নাঙ্গলকোটে ৬মাস পর কবর থেকে লাশ উত্তোলন

Khorshed Alam Chowdhury

আপডেট টাইম : অক্টোবর ০৭ ২০১৬, ০১:২২ | 613 বার পঠিত

dsc_0621ইমরান হোসেন সোহান:-
কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার আদ্রা ইউপির কাকৈরতলা গ্রামের রুহুল আমিনকে (৭৫) ভাতিজা কর্তৃক সন্ত্রাসী হামলা চালিয়ে আহত ও বিষ পান করে মৃত্যুর ঘটনার ছয় মাস পর গতকাল বৃহষ্পতিবার কুমিল্লার সিনিয়র সহকারি কমিশনার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট আবদুর রউফ তালুকদার ও নাঙ্গলকোট থানা পুলিশ লাশ উত্তোলন করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করেছে।
স্থানীয় ও মামলা সূত্রে জানা যায়, উপজেলার আদ্রা ইউনিয়নের কাকৈরতলা গ্রামের রুহুল আমিনের নিকট ভাতিজা বেলায়েত হোসেন অবৈধভাবে সম্পত্তি দাবি করেন। গত ৩১মার্চ রুহুল আমিন নিজের সম্পত্তিতে ধান কাটতে গেলে ভাতিজা বেলায়েত হোসেন, তার স্ত্রী এবং ছেলে বাধা প্রদান করে এবং তাকে মারধর করে গুরুতর আহত করে। পরে রুহল আমিন বাড়িতে আসলে বেলায়েত হোসেন তাকে আবারো গালমন্দ করেন। এক পর্যায়ে রুহুল আমিন ৩১মার্চ রাতে বিষ পান করেন। তাকে গুরুতর অবস্থায় প্রথমে লাকসাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। তার অবস্থার অবনতি হলে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে মৃত্যুবরণ করে।
স্থানীয় ইউপি সদস্য আনোয়ার হোসেন খোকন ঘটনাটি মিমাংসার কথা বলে ময়নাতদন্ত ছাড়াই লাশ দাফন করেন। কিন্তু ঘটনাটির মিমাংসা না হলে রুহুল আমিনের মেয়ে হাছিনা বেগম বাদি হয়ে ৪জনকে আসামী করে গত ৯জুন কুমিল্লা বিজ্ঞ সিনিযার জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট ৫নং আমলী আদালতে মামলা দায়ের করেন। আসামীরা হলেন- বেলায়েত হোসেন, তার স্ত্রী হাজেরা বেগম, তার ছেলে জসিম উদ্দিন এবং ইউপি সদস্য আনোয়ার হোসেন খোকন। জানা যায়, রুহুল আমিনের ৩ মেয়ে রয়েছে। কিন্তু পুত্র সন্তান না থাকায় ভাতিজা বেলায়েত হোসেন তার সম্পত্তি অবৈধভাবে দখলের চেষ্টা করায় ঘটনাটি ঘটে।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4410528আজকের পাঠক সংখ্যা::
  • 7এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

সাইট উন্নয়নেঃ ICTSYLHET