১৯শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, ৫ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ৫ই জমাদিউস সানি, ১৪৪২ হিজরি

শিরোনামঃ-
  • হোম
  • ইতিহাস ঐতিহ্য
  • নারী পুরুষের মধ্যে পার্থক্য সৃষ্টি করা চলবে না -মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া

নারী পুরুষের মধ্যে পার্থক্য সৃষ্টি করা চলবে না -মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া

Khorshed Alam Chowdhury

আপডেট টাইম : মে ০২ ২০১৬, ২০:৪৪ | 670 বার পঠিত

মনিরুল ইসলাম মনির :
বাংলাদেশের বর্তমান উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হলে নারী বৈষম্য দূর করতে বলে মনে করে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম এমপি বলেছেন, এই মুহূর্তে বাংলাদেশকে ভালো করতে হলে নারী-পুরুষের মধ্যে পার্থক্য সৃষ্টি করা চলবে না ও নারীদের নিরাপত্তা সমস্যা দূর করতে হবে।
রোববার সকাল ১১টায় চাঁদপুরের মতলব উত্তর উপজেলার মোহনপুরে মহান মে দিবসে নারী সমাবেশে তিনি প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।
মে দিবসে শপথ নিতে হবে যারা পেট্রোল বোমা মেরে ড্রাইভার হেলপার হত্যা করেছে তাদের প্রতিরোধ করতে হবে।
বর্তমান প্রধানমস্ত্রী শেখ হাসিনা নারী বান্ধব উল্লেখ করে মন্ত্রী বলেন, গার্মেন্টস শ্রমিকদের বেতন বাড়ানের জন্য সক্রিয় সচেষ্ট ছিলেন। তারই অনুরোধে গার্মেন্টস মালিকরা শ্রমিকদের বেতন বাড়িয়ে দিয়েছেন।MATLAB NEWS Picture 02.05.2016 (2)
প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে নানামুখী উন্নয়নমূলক কর্মকান্ডের মাধ্যমে মতলবকে উপ শহরে পরিণত করা হচ্ছে। শিক্ষা, চিকিৎসা, উন্নত প্রযুক্তির কৃষি ব্যবস্থা ও তথ্য প্রুক্তির ক্ষেত্রে এগিয়ে গেছে বাংলাদেশ। কোন মানুষ এখন ছেড়া জামা-কাপড় পরে না। দেশ এখন দারিদ্রমুক্ত হয়েছে। আগামী দিনে উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে হবে। তাই আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার প্রার্থীকে বিজয়ী করতে হবে।
দল থেকে মনোনয়নপ্রাপ্ত নৌকা প্রতীকের প্রার্থীকে বিজয়ী করতে আওয়ামী লীগ এবং সহযোগী অঙ্গসংগঠন তথা মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তিকে ঐক্যবদ্ধ হতে হবে। বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি জননেত্রী শেখ হাসিনা ও কেন্দ্রের সিদ্ধান্তনুযায়ী দলীয় সিদ্ধান্ত অমান্য করে প্রার্থী হলে দলের শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে অভিযুক্ত হবেন। বিদ্রোহী প্রার্থীদের দলীয় শাস্তি ভোগ করতে হবে। একইসাথে এইসব বিদ্রোহী প্রার্থীদের পক্ষে যারা মদদ দেবে তাদের বিরুদ্ধেও কঠোর শাস্তিমূলক ব্যবস্থা নেয়া হবে।MATLAB NEWS Picture 02.05.2016 (1)
মতলব উত্তর উপজেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট রুহুল আমিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এমএ কুদ্দুসের সঞ্চালনায় নারী সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- উপজেলা চেয়ারম্যান মনজুর আহমদ, ছেংগারচর বিশ^বিদ্যালয় কলেজ গভর্ণিংবডির সভাপতি ও কেন্দ্রীয় আওয়ামীলীগ নেতা সাজেদুল হোসেন চৌধুরী দিপু, আ’লীগের জাতীয় পরিষদ সদস্য একেএম রিয়াজ উদ্দিন মানিক, উপ-কমিটির সম্পাদক এডভোকেট নুরুল আমিন রুহুল, উপজেলা আ’লেিগর যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান আইযুব আলী গাজী, উপজেলা ভাইস চেয়ারম্যান আরিফুল ইসলাম সরকার ইমন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নিলুফা আক্তার, উপজেলা যুবলীগের সভাপতি দেওয়ান জহিরুল ইসলাম ও ছাত্রলীগের আহ্বায়ক মিনহাজ উদ্দিনর খান প্রমূখ।
এ সময় উপস্থিত ছিলেন- উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক এইচএম জাহাঙ্গীর আলম মাষ্টার, ছেংগারচর পৌর আ’লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান ঢালী, যুবলীগের সাধারণ সম্পাদক কাজী শরীফ, সংগটনিক সম্পাদক সোহেল চৌধুরী, স্বেচ্ছাসেবকলীগের আহ্বায়ক সিরাজুল ইসলাম ডাবলু, সদস্য সচিব এডভোকেট আক্তারুজ্জামান, ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সহ-সভাপতি রহমত উল্লাহ সরাকার লিখন, মতলব উত্তর উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক তামজিদ সরকার রিয়াদ, আল-আমিন সরকার বিজয় প্রমূখ।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4315571আজকের পাঠক সংখ্যা::
  • 5এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

সাইট উন্নয়নেঃ ICTSYLHET