১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার, ১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ৮ই জিলহজ, ১৪৪৫ হিজরি

শিরোনামঃ-
  • হোম
  • সকল সংবাদ
  • নির্বাচনী পরিবেশ ঘোলাটে করতে ভৌতিক আতঙ্ক সৃষ্টির চেষ্টা চলছে —– মাহমুদ হোসেন




নির্বাচনী পরিবেশ ঘোলাটে করতে ভৌতিক আতঙ্ক সৃষ্টির চেষ্টা চলছে —– মাহমুদ হোসেন

মোহাম্মদ ইমন মিয়া, বাঙ্গরা,কুমিল্লা করেসপন্ডেন্ট।

আপডেট টাইম : ডিসেম্বর ১২ ২০১৮, ১৬:৫৩ | 712 বার পঠিত | প্রিন্ট / ইপেপার প্রিন্ট / ইপেপার

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ-৪ আসনে বিপ্লবী ওয়ার্কার্স পার্টির মনোনীত প্রার্থী জননেতা কমরেড মাহমুদ হোসেন বলেছেন, নির্বাচনকে সামনে রেখে ইতোমধ্যেই কালো টাকার ছড়াছড়ি শুরু হয়ে গেছে। দুর্বৃত্তরা এলাকায় এলাকায় তাদের উপস্থিতির জানান দিচ্ছে। সাধারণ ভোটার ও বিরোধী দলীয় সমর্থকদের হুমকি ধমকি দিয়ে ‘আওয়ামী লেভেল প্লেইন ফিল্ড’ তৈরী করছে। তিনি বলেন সামরিক স্বৈরাচারদের চাইতেও আরও অনেক বেশী জঘন্নভাবে তারা নির্বাচনী মাঠ দখলে ব্যাস্ত হয়ে পরেছে। স্থানীয় শাসকরা খুব কায়দা করে নির্বাচনী পরিবেশ ঘোলাটে করতে একটি ভৌতিক আতঙ্ক সৃষ্টি করার চেষ্টা করছে। এ যেন জোর যার মুল্লুক তার।

মাহমুদ হোসেন বলেন বিপ্লবী ওয়ার্কার্স পার্টি লুটেরা ধনিকশ্রেণীর এই পচা-গলা, নষ্ট সমাজটিকে পাল্টাতে চায়, লুটপাটকারী ধনীকশ্রেনীর আধিপত্ব ভেঙ্গে দিয়ে মেহনতী মানুষের রাজ প্রতিষ্ঠা করতে চায়। আর যে কারণেই আমাকে আপনার মূল্যবান ভোটটি দিলে আমি পাশ না করলেও আপনার প্রদত্ত ভোটটি পঁচবে না কিংবা নষ্ট হবে না বরং আগামী দিনে সাধারণ মানুষের বাসযোগ্য একটি মানবিক সমাজ প্রতিষ্ঠায় আপনার ভোটটি হাতিয়ার হিসাবে কাজ করবে।

আজ ১২ ডিসেম্বর বুধবার সকালে পাগলা নন্দলালপুর বাজার এলাকাতে শ্রমিকনেতা হেলিম সরদারের সভাপতিত্বে অনুষ্ঠিত পথ সভাতে মাহমুদ হোসেন এসব কথা বলেন।

প্রচারপত্র বিতরণ শেষে অনুষ্ঠিত এই পথ সভাতে পার্টির নির্বাচনী প্রতিক কোদাল মার্কায় ভোট আহবান করে এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন শ্রমিকনেতা হাবিবুর রহমান আঙ্গুর, রোকসানা বেগম, মুক্তা বেগম, আল আমীন, মোহাম্মদ আলী, সুমন হাওলাদার, আনোয়ার হোসেন প্রমূখ।

Please follow and like us:

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৬০১৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET