২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার, ৫ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১২ই সফর, ১৪৪৩ হিজরি

শিরোনামঃ-

নির্বাচনে দ্বিতীয় দফায় জয়ী হয়েই অশান্ত ইউপি সদস্য

আরিফিন রিয়াদ, গৌরনদী,বরিশাল করেসপন্ডেন্ট।

আপডেট টাইম : জুলাই ২৫ ২০২১, ১৪:৩৯ | 651 বার পঠিত

নির্বাচনে দ্বিতীয় দফায় জয়লাভ করার পর পরই নিজের আধিপত্যকে আরও ব্যপকভাবে বিস্তার করতে এলাকায় চাঁদাবাজি, হামলা, চাঁদা না দিলে এলাকার নিরীহ লোকজনকে মারধর ও খুনের মামলায় মিথ্যা আসামী করাসহ বিভিন্ন সন্ত্রাসী কর্মকান্ডের অভিযোগ উঠেছে বরিশালের গৌরনদী উপজেলার এক ইউপি সদস্য ও তার সর্মথক লোকজনদের বিরুদ্ধে। যার হাত থেকে রেহাই পায়নি এলাকার সাধারন জনগন থেকে আনসার সদস্যও।

গতকাল সন্ধ্যায় বাবার জন্য ঔষধ কিনে বাজার থেকে বাড়ি ফিরছিলেন গৌরনদী উপজেলার কমলাপুর গ্রামের বাসিন্দা আনসার সদস্য রাহাত সরদার। এ সময় খাঞ্জাপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের ইউপি সদস্য গিয়াস মৃধার ৪/৫ টি ইজিবাইকযোগে প্রায় ২৫/৩০ জন সমর্থক দেশীয় অস্ত্র নিয়ে অতর্কিত হামলা চালায় রাহাতের উপর।

আহত রাহতের বড় ভাই শাকিল সরদার সাংবাদিকদের জানান, বাবার জন্য ঔষধ কিনতে বাজারে যায় রাহাত (আনসার সদস্য)। অনেক্ষণ হয়ে গেলেও রাহাত ফিরে না আসায় এলাকায় ডাক চিৎকারের শব্দ শুনে ঘটনা স্থলে ছুটে যান তিনি (শাকিল)। গিয়ে দেখেন তার ছোট ভাইকে (রাহাত) খাঞ্জাপুর মৃধাবাড়ির লোক জন পিটিয়ে গুরুতর আহত করে বাজারের পাশে একটি বাগানে ফেলে চলে যান। আহত অবস্থায় উদ্ধার করে গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এ ঘটনায় গৌরনদী মডেল থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

আহত রাহাতের মা লাকি বেগম অভিযোগ করে বলেন, বেশ কয়েকবার তাদের বাড়িতে এসে বিভিন্ন সময় গালাগালিসহ যৌন হয়রানির হুমকি দিয়ে এক লক্ষ টাকা চাঁদা দাবি করেন গিয়াস মেম্বরের লোকজন এবং এলাকায় থাকতে হলে টাকা দিয়ে থাকতে হবে আার টাকা না দিলে মার্ডার মামলায় মিথ্যা আসামী করবে বলেও হুমকী দেয় গিয়াস মেম্বরের লোকজন।

এ বিষয়ে কথা বলার জন্য ইউপি সদস্য গিয়াস মৃধার মুঠোফোনে একাধিকবার ফোন করেও কোন সাড়া পাওয়া যায়নি।

 

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4722753আজকের পাঠক সংখ্যা::
  • 4এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET