২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার, ৫ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১২ই সফর, ১৪৪৩ হিজরি

শিরোনামঃ-
  • হোম
  • অপরাধ দূনীর্তি
  • নেতার নির্দেশ অমান্য করে দরপত্রে অংশ নেয়ায় মাস্ক পড়ে ঠিকাদারকে হাতুড়ি পেটা

নেতার নির্দেশ অমান্য করে দরপত্রে অংশ নেয়ায় মাস্ক পড়ে ঠিকাদারকে হাতুড়ি পেটা

অর্পণ মাহমুদ, জেলা করেসপন্ডেন্ট ,কুষ্টিয়া।

আপডেট টাইম : আগস্ট ০৩ ২০২১, ১৬:১৫ | 721 বার পঠিত

নিষেধ অমান্য করে টেন্ডারে অংশ নেয়ায় কুষ্টিয়ায় প্রকাশ্যে এক ঠিকাদারকে হাতুড়ি দিয়ে পিটিয়েছে সন্ত্রাসীরা। কুষ্টিয়া শহরের রাইফেল ক্লাবের সামনে প্রকাশ্যে এক ঠিকাদারকে হাতুড়ি দিয়ে পিটানোর ঘটনা ঘটে। এতে গুরুতর আহত হয়েছেন শহিদুর রহমান নামের সেই ঠিকাদার। আজ সোমবার দুপুরে এই ঘটনা ঘটে।
শহিদুর রহমান বলেন, ’আমি প্রথম শ্রেণীর ঠিকাদার। বিভিন্ন প্রতিষ্ঠানে কাজ করি। গত কয়েক মাস আগে মিরপুর উপজেলায় সড়কের ৭ কোটি টাকার একটি টেন্ডার ছিলো। আমি টেন্ডারে অংশ গ্রহণ করি। টেন্ডারে অংশ নেয়ার আগে থেকেই আমাকে হুমকি দেয়া হয়। আমি যেন এ কাজে সিডিউল ক্রয় না করি। এছাড়াও টেন্ডারে অংশ নেওয়ার জন্য ক্ষমতাসীন দলের কয়েকজন নেতা আমাকে হুমকি দিয়ে আসছিলো।‘

তিনি আরও জানান, সোমবার বেলা ১২টার দিকে শহরে আসি ব্যাক্তিগত কাজে। শহরের রাইফেল ক্লাব এলাকায় অবস্থান করছিলাম। একটি দোকানে বসে চা পান করছিরাম। এ সময় হঠাৎ করেই ১০ থেকে ১৫জন ব্যাক্তি হাতুড়িসহ দেশীয় অস্ত্র নিয়ে আমাকে ঘিরে ধরে। তাদের বেশির ভাগের হাতে হাতুড়ি ছিলো। তারা ধরে আমার দুই পায়ের হাটুতে হাতুড়ি দিয়ে বেদম পেটাতে শুরু করে। এরপর আমি বাঁচতে দৌড় দিই। তারপরও আমাকে তারা তাড়া করে পেটাতে থাকে শরীরের নানা স্থানে। সড়কসহ আশেপাশে লোকজন থাকলেও তারা ভয়ে কেউ এগিয়ে আসতে সাহস পাইনি। আমার হাঁটু তেথলে গেছে। পিঠে ও বুকেও লেগেছে।‘

স্থানীয়রা জানান, হামলাকারীরা বেশিরভাগই কুষ্টিয়া শহরের মজমপুর এলাকার বাসিন্দা। তারা স্থানীয় এক নেতার ক্যাডার বাহিনী। বেশিরভাগই মুখে মাস্ক পরা ছিলো। ভয়ে কেউ তাদের বাঁধা দেয়নি।

কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাব্বিরুল ইসলাম বলেন, এমন হামলার ঘটনায় কেউ এখন পর্যন্ত কোন অভিযোগ করেনি । হামলা বা মারপিটের বিষয়ে অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।
Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4722777আজকের পাঠক সংখ্যা::
  • 2এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET