২৫শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার, ১০ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১৭ই সফর, ১৪৪৩ হিজরি

শিরোনামঃ-

নড়াইলবাসীর আন্দোলনের মুখে বন্ধ হলো র‌্যাফেল ড্র

Khorshed Alam Chowdhury

আপডেট টাইম : অক্টোবর ১৭ ২০১৬, ১৪:৩১ | 660 বার পঠিত

narail-01উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি-
নড়াইলবাসীর আন্দোলনের মুখে কুড়িরডোপ মাঠে আয়োজিত হস্ত ও বস্ত্র শিল্প মেলায় র‌্যাফেল ড্র বন্ধ ঘোষনা করা হয়েছে। ১৫ অক্টোবর নড়াইলবাসীর লাগাতার মানববন্ধনের মুখে মেলা আয়োজনকারি কর্তৃপক্ষকে র‌্যাফেল ড্র বন্ধের নির্দেশনা প্রদান করেছে জেলা প্রশাসন। নড়াইল জেলা প্রশাসনের এক আমাদের নড়াইল জেলা প্রতিনিধি উজ্জ্বল রায়ের পাঠানো তথ্যর ভিতিতে জানা যায় বিবৃতিতে জানা যায়, গতানুগতিকভাবে নড়াইলে মেলার প্রচলন থাকায় এবারও অনুমতি দেওয়া হয়েছিল। কিন্তু র‌্যাফেল ড্র বা কোন জুয়ার অনুমোদন দেয়া হয় নি।
সচেতন নাগরিক সমাজের আয়োজনে শুক্রবার ১৪ অক্টোবর বেলা ১১টায় নড়াইল প্রেসক্লাবের সামনে এবং বিকেলে নড়াইল চৌরাস্তার মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। এছাড়া সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এ জুয়ার বিরুদ্ধে ব্যাপক জনমত তৈরী হয়। নড়াইলের এনডিসি এবিএম খালিদ হোসেন সিদ্দিকী জানান, শনিবার (১৫ অক্টোবর) দুপুরে জেলা প্রশাসনের পক্ষ থেকে মেলায় র‌্যাফেল ড্র বন্ধের নির্দেশ দেওয়া হয়েছে। যদি এ নির্দেশের অমান্য করা হয় তাহলে রোববার মোবাইল কোর্ট-এর মাধ্যমে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।
এহেন বিষয়টির দ্রুততার সাথে প্রশাসনের নজরে আনার জন্য নড়াইলের সকল পেশার সুধী সমাজকে ধন্যবাদ জানিয়ে তিনি বলেন, জেলা প্রশাসন সার্বিকভাবে নড়াইলবাসীর পাশে ছিল, বর্তমানেও আছে এবং ভবিষ্যতে জনগনকে সাথে নড়াইলের উন্নয়নে একসাথে কাজ করে যাবে। দ্রুততার সাথে র‌্যাফেল ড্র বন্ধ করায় জেলা প্রশাসনকে নড়াইলবাসীর পক্ষ থেকে ধন্যবাদ জানানো হয়।#

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4727911আজকের পাঠক সংখ্যা::
  • 2এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET