২রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার, ১৮ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২২শে জিলহজ, ১৪৪২ হিজরি

শিরোনামঃ-

নড়াইলের ডাক্তারের ভুল চিকিৎসায় মা ও শিশুর মৃত্যু

Khorshed Alam Chowdhury

আপডেট টাইম : আগস্ট ১৯ ২০১৬, ১৬:৪৯ | 646 বার পঠিত

Lohagara Pix 18.08.16 (1)উজ্জ্বল রায় ,নড়াইল জেলা প্রতিনিধি-
নড়াইলের ডাক্তারের ভুল চিকিৎসায় মা ও গর্ভের শিশুর মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে উপজেলার প্রাণ কেন্দ্র লক্ষীপাশা মা সার্জিক্যাল ক্লিনিকে। এ সময় রোগি ফেলে রেখে চিকিৎসক ও ক্লিনিক মালিক পালিয়ে যান। স্বজনদের আহাজারিতে উত্তেজিত জনতা ও ছবির ভিতিতে জানাজায় ক্লিনিক ঘেরাও করেন। আমাদের নড়াইল জেলা প্রতিনিধি উজ্জ্বল রায়ের পাঠানো তথ্য নিহতের পরিবার সূত্রে জানা গেছে, গতকাল সকালে উপজেলার কাশিপুর ইউপি’র শাহবাজপুর গ্রামের দিনমুজুর রাম গোপাল পালের স্ত্রী তিন সন্তানের জননী অঞ্জনা পাল (৪২) গর্ভবতী অবস্থায় সিজার হওয়ার জন্য লক্ষীপাশা মা সার্জিক্যাল কিèনিকে ভর্তি হন। লোহাগড়া মর্ডান ডায়াগনিষ্টিক সেন্টারের ডাক্তার ডেভিড তন্ময় বিশ্বাস দুপুরে ওই রোগির সিজার করা জন্য অপারেশন থিয়েটারে নিয়ে এনেসথেশিয়া ইনজেকশন পুশ করে। পরে ওই ডাক্তার অঞ্জনা পালের শরীরে অস্ত্রপচার করলে তার দেহ থেকে কালো রক্ত বের হয়ে মৃত্যু বরণ করে। এ সময় মায়ের গর্ভে থাকা শিশুরও মারা যায়। অবস্থা বেগতিক দেখে ডাক্তার ও ক্লিনিক মালিক জাহাঙ্গীর শেখ দ্রুত অপারেশ থিয়েটারে রোগি ফেলে পালিয়ে যায়। এ খবর ছড়িয়ে পড়লে নিহতের আতœীয় স্বজন ও উত্তেজিত জনতা ক্লিনিক ঘেরাও করে।
নিহত অঞ্জনা পালের বোন নমিতা সাংবাদিকদের বলেন, মেয়াদ উত্তীর্ণ এনেসথেশিয়া ইনজেকশন পুশ করার কারণেই আমার বোনের মৃত্যু হয়েছে। ডাক্তার ও ক্লিনিক মালিক দীর্ঘ ১ ঘন্টা অপারেশ থিয়েটারে রোগি রেখে আমাদের মিথ্যা আশ্বাস দিয়ে অহেতুক সময় ক্ষেপন করেন বলে তিনি অভিযোগ করেন।
খবর পেয়ে উপজেলা পরিষদ চেয়ারম্যান সৈয়দ ফয়জুল আমির লিটু,উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সেলিম রেজা ,মেয়র আশরাফুল আলম ও লোহাগড়া থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
বিকালে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নড়াইল সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছেন। উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সেলিম রেজা বলেন,এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4662635আজকের পাঠক সংখ্যা::
  • 4এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET