২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, সোমবার, ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১১ই জিলকদ, ১৪৪৫ হিজরি

শিরোনামঃ-




পরীক্ষা খারাপ হওয়ায় রাজগঞ্জে মেধাবী ছাত্রের আত্মহত্যা

প্রেস বিজ্ঞপ্তি।

আপডেট টাইম : এপ্রিল ০৬ ২০১৮, ১৯:১৯ | 731 বার পঠিত | প্রিন্ট / ইপেপার প্রিন্ট / ইপেপার

নয়া আলো ডেস্কঃ- পরীক্ষা খারাপ হওয়ায় রাজগঞ্জে এক মেধাবী ছাত্র গলাই রশি দিয়ে আত্মহত্যা করেছে। জানা যায়, মণিরামপুর উপজেলার রত্নেশ্বরপুর গ্রামের হযরত অলী গাজীর ছেলে ইমন হোসেন (১৯) কেশবপুর ডিগ্রী কলেজ কেন্দ্রে এইচ এস সি মান উন্নয়ন পরীক্ষা দিচ্ছে। গত বৃহস্পতিবার ইংরেজী ১ম পত্রে পরীক্ষা খারাপ হওয়ায় কাতর হয়ে পড়ে। এক পর্যায় শুক্রবার রাতে পড়াশোনা শেষে নিজের ঘরের আড়ার সাথে গলাই রশি দেয়। ভোর রাতে তার মাতা তারাভানু ছেলেকে নামাজ পড়ার জন্য ডাকতে থাকে। ঘরের ভীতরে কোন সাড়া শব্দ না পেয়ে জানালা দিয়ে তাকালে ছেলের ঝুলান্ত লাশ দেখতে পায়। এ সময় তার চিৎকারে নিহত ইমনের চাচাত ভাই রাজ ও ফিরোজ এসে দরজা ভেঙ্গে দড়ি কেটে লাশটি নামিয়ে আনে।

এদিন দুপরে থানার এএসআই দেবাশীষ সরেজমিনে এসে সুরতহাল রিপোর্ট তৈরী করেন। পুলিশ জানায়, এ বিষয়ে থানায় অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। বিকালে নামাজে জানাযা শেষে পারিবারিক কবর স্থানে দাফন সম্পর্ন্ন করা হয়েছে। ইমনের অস্বাভাবিক মৃত্যুতে পরিবার সহ এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

উল্লেখ্য মেধাবী ছাত্র ইমন হোসেন ২০১৫ সালে নেংগুড়াহাট স্কুল এন্ড কলেজ থেকে এস এস সি পরীক্ষায় জিপিএ ৫ পেয়েছিল। এবং ২০১৭ সালে কেশবপুর পাইলার্ট স্কুল এন্ড কলেজ থেকে এইচ এস সিতে গ্রেড পয়েন্ট জিপিএ ৩.৮২ পেয়েছিল। গত বছর আশান্বিত ফলাফল না হওয়ায় সে এ বছর এইচ এস সি মান উন্নয়ন পরীক্ষা দিচ্ছিল।

Please follow and like us:

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৬০১৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET