৫ই আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার, ২১শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৫শে জিলহজ, ১৪৪২ হিজরি

শিরোনামঃ-
  • হোম
  • রাজনীতি
  • পলাশবাড়ীতে আওয়ামী লীগের উদ্যোগে ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

পলাশবাড়ীতে আওয়ামী লীগের উদ্যোগে ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

আরিফ উদ্দিন, গাইবান্ধা করেসপন্ডেন্ট।

আপডেট টাইম : জুন ২৩ ২০২১, ২১:১২ | 655 বার পঠিত

স্বাস্থ্য বিধি যথাযথ অনুসরণের মাধ্যমে বাংলাদেশ আওয়ামী লীগের ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে গাইবান্ধার পলাশবাড়ী উপজেলা আওয়ামী লীগের আয়োজনে বুধবার (২৩ জুন) দিনব্যাপী বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে পালন করা হয়েছে।
কর্মসূচীর মধ্যে ছিল সূর্যোদয়ের সাথে সাথে পৌরশহরের কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে গভীর শ্রদ্ধা জ্ঞাপন করে বঙ্গবন্ধু ম্যুরাল ভাস্কর্যে পুস্পমাল্য অর্পন করা হয়। এরপর শহরের ঘোড়াঘাট সড়কে উপজেলা আওয়ামী লীগ দলীয় অস্থায়ী কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, দিনভর বঙ্গবন্ধুর ভাষণ প্রচার, দুপুরে প্রতিষ্ঠা বার্ষিকীর গুরুত্ব উল্লেখ করে আলোচনা সভা ও বিশেষ দো’আ অনুষ্ঠিত হয়।
উপজেলা আওয়ামী লীগ সভাপতি আবু বকর প্রধানের সভাপতিত্বে সভায় সহ-সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব একেএম মোকছেদ চৌধুরী বিদ্যুৎ, সহ-সভাপতি আলী রেজা মোস্তফা গোলাপ, অধ্যক্ষ ছাইফুলার রহমান তোতা চৌধুরী, সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ শামিকুল ইসলাম সরকার লিপন, সাংগঠনিক সম্পাদক ও মহদীপুর ইউপি চেয়ারম্যান তৌহিদুল ইসলাম মন্ডল, উপজেলা পরিষদ ভাইস-চেয়ারম্যান আ’লীগ নেতা এএসএম রফিকুল ইসলাম মন্ডল রিপন, আ’লীগ নেতা মোজাম্মেল হক বাচ্চা, আব্দুল হাই বাবলু,
পবনাপুর ইউপি আ’লীগ সভাপতি সিদ্দিকুর খন্দকার রবি, বরিশাল ইউপি আ’লীগ সাধারণ সম্পাদক প্রভাষক শামীম আহম্মেদ, সহ-সভাপতি আতোয়ার রহমান, মনোহরপুর ইউপি আ’ লীগ সভাপতি মিজানুর রহমান চান মিয়া, হোসেনপুর ইউপি আ’লীগ সভাপতি ময়নুল হক মাষ্টার, যুগ্ম সাধারণ সম্পাদক ইউপি সদস্য পল্লব মিয়া, আ’লীগ নেতা মোকলেছ, বেতকাপা ইউপি কৃষকলীগ সাধারণ সম্পাদক আব্দুল মজিদ আকন্দ, জেলা যুবলীগ নেতা গনেশ কুমার রায় প্রমুখ বক্তব্য রাখেন। সমগ্র সভাটি সঞ্চালনায় ছিলেন উপজেলা শ্রমিকলীগ সাধারণ সম্পাদক মাহমুদুজ্জামান প্রান্ত। এসময় উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগ যুবলীগ, ছাত্রলীগসহ সহযোগী ভ্রাতৃপ্রতিম সংগঠন সমূহের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। বঙ্গবন্ধু এবং বাংলাদেশ যথা আওয়ামী লীগের ভবিষ্যৎ সফলতাসহ উপজেলা আওয়ামী লীগ সাবেক সভাপতি সাবেক এমপি গুরুতর অসুস্থ আলহাজ্ব তোফাজ্জল হোসেন সরকারের সুস্থতা কামনা করে বিশেষ দো’আ পরিচালনা করেন থানা মসজিদের পেশ ইমাম হাফেজ মাওঃ মোস্তাফিজুর রহমান রাজা। শেষে উপস্থিতদের মাঝে খিঁচুরি বিতরণ করা হয়।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4667751আজকের পাঠক সংখ্যা::
  • 4এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET