২৬শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, ১০ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ১৯শে রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি

শিরোনামঃ-
  • হোম
  • অপরাধ দূনীর্তি
  • পলাশবাড়ীতে ধর্ষণের অভিযোগে আ’লীগ নেতা রফিকুলের বিরুদ্ধে তাঁতীলীগ  নেত্রীর থানায় মামলা দায়ের 

পলাশবাড়ীতে ধর্ষণের অভিযোগে আ’লীগ নেতা রফিকুলের বিরুদ্ধে তাঁতীলীগ  নেত্রীর থানায় মামলা দায়ের 

আরিফ উদ্দিন, গাইবান্ধা করেসপন্ডেন্ট।

আপডেট টাইম : অক্টোবর ০৭ ২০২১, ০০:৩৩ | 643 বার পঠিত

 গাইবান্ধার পলাশবাড়ীতে আ’লীগ নেতা সাংবাদিক  রফিকুল ইসলামের বিরুদ্ধে তাঁতীলীগের এক নারী নেত্রীকে বিয়ের প্রলোভনে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় বুধবার (৬ অক্টোবর) বিকেলে ওই নারী বাদী হয়ে রফিকুলকে আসামী করে পলাশবাড়ী থানায় একটি মামলা দায়ের করেছেন।
৩১ বছর বয়সী নারী নেত্রী পলাশবাড়ী তাঁতীলীগ  উপজেলা কমিটির মহিলা বিষয়ক সম্পাদক বলে জানা যায়। অভিযুক্ত রফিকুল ইসলাম পলাশবাড়ী উপজেলা আ’লীগের সদস্য। তিনি বরিশাল ইউনিয়ন আ’লীগের সিনিয়র সহ-সভাপতি। একইসাথে বাংলাদেশ টুডে এবং আমাদের অর্থনীতি পত্রিকার জেলা প্রতিনিধির বলে জানা যায়।
মামলার বিবরণে জানা যায, ওই নারী নেত্রীকে বিয়ের আশ্বাসে তার সঙ্গে দৈহিক সম্পর্ক গড়ে তোলেন  রফিকুল ইসলাম।সম্পর্কের সূত্রধরে দীর্ঘদিন তিনি ঢাকার বিভিন্ন আবাসিক হোটেলসহ বাসা-বাড়ী ভাড়া করেও তার সঙ্গে অবাধে শারীরিক মেলামেশা করে রফিকুল। সম্প্রতি ওই নেত্রী বিয়ে জন্য চাপ দিলে নানা তালবাহনাসহ বিষয়টি বরাবরই এড়িয়ে যাচ্ছিলেন।
এমন তালবাহানার গুঞ্জন ছড়িয়ে পড়ায় বিষয়টির বিস্তর জানাজানি হয়। কতিপয় দলীয় নেতাকর্মীসহ স্থানীয়রা বিষয়টি সমাধানের চেষ্টা করলেও রফিকুল শেষাবধি তাকে বিয়ে করতে অস্বীকৃতি জানায়।
এরপর ঘটনাটি ধামাচাপায় ক্ষমতার কূ-প্রভাব দেখিয়ে রফিকুল তাকে বিভিন্ন হুমকি-ধামকি দেয় বলে অভিযোগ নারী নেত্রীর। ফলে উপায়ন্তর না দেখে ওই নারী নেত্রী বাধ্য হয়ে রফিকুলের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেন।
পলাশবাড়ী থানা অফিসার ইনচার্জ মো. মাসুদ রানা বিষয়টি নিশ্চিত করে জানান, রফিকুল ইসলামের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে ওই নারী নেত্রী মামলা করেছেন।স্বাস্থ্য পরীক্ষার জন্য তাকে গাইবান্ধা হাসপাতালে পাঠানো হবে। অভিযুক্ত রফিকুল ইসলামকে গ্রেফতারে চেষ্টা চলছে‌।
তবে এ বিষয়ে বক্তব্য জানার চেষ্টা করেও পাওয়া যায়নি অভিযুক্ত রফিকুল ইসলামকে। এছাড়াও ঘটনাটির বিষয়ে পলাশবাড়ী উপজেলা আওয়ামী লীগের বেশ কয়েকজন নেতার সঙ্গে যোগাযোগ করা হয়। তারা এ বিষয় নিয়ে কোন মন্তব্য করতে রাজি হয়নি। বিষয়টি পলাশবাড়ীর সর্বত্র টক অব দ্য টাউনে পরিণত হয়েছে। সেইসাথে নানামুখী আলোচনা- সমালোচনা ও গুঞ্জনের সৃষ্টি করেছে।
Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4764689আজকের পাঠক সংখ্যা::
  • 5এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET