১৯শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, ৫ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ৫ই জমাদিউস সানি, ১৪৪২ হিজরি

শিরোনামঃ-

পিতৃত্ব নিয়ে পিতার সন্দেহ, সন্তান খুন করলেন মা!

Khorshed Alam Chowdhury

আপডেট টাইম : এপ্রিল ১৯ ২০১৬, ১৮:৪৪ | 689 বার পঠিত

নয়া আলো-

রাজধানীর উত্তরখানে বাবা- মায়ের দাম্পত্য কলহের বলি হলো দেড় বছরের এক শিশু। পুলিশ জানিয়েছে, স্বামী- স্ত্রীর পারস্পরিক সন্দেহপূর্ণ সম্পর্কই এই হত্যাকাণ্ডের মূল কারণ। শিশুটির মা প্রাথমিক জিজ্ঞাসাবাদে সন্তানকে হত্যা করার বিষয়টি স্বীকার করেছেন বলে জানিয়েছে পুলিশ।

a child is a victim of domestic violence

শিশুটির বাবার নাম সাজ্জাদ হোসেন এবং মায়ের নাম ফাহমিদা মীর। দুই বছরেরও বেশি সময় আগে তাদের বিয়ে হয়। দুজনেরই এটি দ্বিতীয় বিয়ে। বিয়ের পর থেকেই তাদের মধ্যে নানা রকম ঝগড়া লেগে থাকতো এবং তারা পরস্পরকে সন্দেহ করতেন। প্রাথমিক ভাষ্যে পুলিশ জানিয়েছে এসব তথ্য।

সোমবার রাতে উত্তরখানের মাস্টারপাড়া সোসাইটি রোডের একটি বাসার ফ্ল্যাট থেকে নেহাল সাদিক নামের শিশুটির মৃতদেহ উদ্ধার করা হয়। তার পেটে ধারালো ছুরির আঘাত দেখা যায়। উদ্ধারর পর শিশুটির লাশ ঢাকা মেডিকেল মর্গে পাঠানো হয়েছে।

এ দিকে শিশুটির মায়ের শরীরেও আঘাতের চিহ্ন দেখা যায়। তাকে চিকিৎসা দেয়া হচ্ছে ঢাকা মেডিকেলে আর শিশুটির বাবা এখন পুলিশের হেফাজতে। উত্তরখান থানার উপপরিদর্শক আসাদুজ্জামান জানান, সন্তানকে হত্যার পর আত্মহত্যা করার চেষ্টা করেছিলেন ফাহমিদা। তার শরীরের আঘাত আত্মহত্যা চেষ্টারই। এ সব তথ্য নিজেই বলেছেন ওই নারী।

এই দম্পতির প্রতিবেশী এক নারী জানান, সন্তানের পিতৃত্ব নিয়ে সন্দেহ ছিলো সাজ্জাদের। এ কারণে তাদের মধ্যে প্রায়ই ঝগড়া লেগে থাকতো। এরই এক পর্যায়ে শিশুটিকে হত্যা করা হয় বলে তার ধারণা।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4314974আজকের পাঠক সংখ্যা::
  • 10এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

সাইট উন্নয়নেঃ ICTSYLHET