২৮শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, রবিবার, ১৫ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ১৫ই রজব, ১৪৪২ হিজরি

শিরোনামঃ-
  • হোম
  • জাতীয়-শীর্ষ সংবাদ
  • প্রধানমন্ত্রী ও জনপ্রশাসন প্রতিমন্ত্রীকে নিয়ে কুরুচীপূর্ণ বক্তেব্যের প্রতিবাদ করায় কেশবপুরের পাঁজিয়ায় নাশকতা সৃষ্টিকারীদের সমাবেশ থেকে যুবলীগের নেতা-কর্মীদের উপর হামলা ॥ দলীয় কার্যালয় ভাংচুর- আহত ১০

প্রধানমন্ত্রী ও জনপ্রশাসন প্রতিমন্ত্রীকে নিয়ে কুরুচীপূর্ণ বক্তেব্যের প্রতিবাদ করায় কেশবপুরের পাঁজিয়ায় নাশকতা সৃষ্টিকারীদের সমাবেশ থেকে যুবলীগের নেতা-কর্মীদের উপর হামলা ॥ দলীয় কার্যালয় ভাংচুর- আহত ১০

Khorshed Alam Chowdhury

আপডেট টাইম : মে ১৬ ২০১৭, ০১:৩৫ | 614 বার পঠিত

কেশবপুর (যশোর) প্রতিনিধি-
প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও জনপ্রশাসন প্রতিমন্ত্রী ইসমাত আরা সাদেক-কে নিয়ে কুরুচীপূর্ণ বক্তেব্যের প্রতিবাদ করায় কেশবপুরের পাঁজিয়ায় নাশকতা সৃষ্টিকারীদের সমাবেশ থেকে যুবলীগের নেতা-কর্মীদের উপর হামলার ঘটনা ঘটেছে। এসময় যুবলীগের কার্যালয় ভাংচুর ও ১০ নেতা-কর্মী আহত হয়েছে।
কেশবপুর থানায় মামলা সূত্রে জানাগেছে, রবিবার সন্ধ্যায় জামায়াত-বিএনপির সক্রিয় নেতা-কর্মীরা কেশবপুর উপজেলার বিভিন্ন স্থানে নাশকতা সৃষ্টির জন্য বোমার ব্যাগ, দা, লোহার রড, চাপাতী, চায়রিজ কুড়াল-সহ দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে পাঁজিয়া বাজারের মাছ বাজারে এক বৈঠকে মিলিত হয়। উক্ত বৈঠক থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও জনপ্রশাসন প্রতিমন্ত্রী ইসমাত আরা সাদেক-কে নিয়ে কুরুচীপূর্ণ বক্তেব্য প্রদান করে। এসময় পাঁজিয়া ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক আবু সাঈদ লাভলু দলীয় নেতা-কর্মীদের নিয়ে কুরুচীপূর্ণ বক্তেব্যর প্রতিবাদ করলে জামায়াত-বিএনপির নেতা-কর্মীরা তাদের উপর হামলা চালায়। হামলায় যুবলীগের আহ্বায়ক আবু সাঈদ লাভলু, সুমন হালদার, সফিকুল ইসলাম, মেহেদী হাসান, আওরঙ্গজেব বাবু-সহ ১০ জন নেতা-কর্মী আহত হয়। হামলাকারীরা এসময় পাঁজিয়া ইউনিয়ন আওয়ামী লীগ অফিস ও অফিসের যাবতীয় মালামাল ভাংচুর করে। আহতদের কেশবপুর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় কেশবপুর থানায় মামলা হয়েছে।
এদিকে পাঁজিয়া ইউনিয়ন যুবলীগের নেতৃবৃন্দের উপর হামলাকারী, নাশকতা সৃষ্টির পরিকল্পনা কারী, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও জনপ্রশাসন প্রতিমন্ত্রী ইসমাত আরা সাদেক-কে নিয়ে কুরুচীপূর্ণ বক্তেব্য প্রদান কারীদের দ্রুত গ্রেফতারের দাবী এবং ঘটনার বর্ননা প্রদান করে সোমবার সন্ধ্যায় দলীয় কার্যালয়ে তাৎক্ষনিক এক সংবাদ সম্মেলন করেছে পাঁজিয়া ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন পাঁজিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম মুকুল। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন আওয়ামী লীগনেতা জহুরুল হক, ইউনিয়ন যুবলীগের যুগ্ম-আহ্বায়ক কামরুজ্জামান মিন্টু, মেহেদী হাসান, জেলা ছাত্রলীগের সদস্য পার্থ ব্যানার্জী, পাঁজিয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আজিজুর রহমান প্রমুখ।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4390880আজকের পাঠক সংখ্যা::
  • 13এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

সাইট উন্নয়নেঃ ICTSYLHET