১৫ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার, ১লা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ, ২রা শাওয়াল, ১৪৪২ হিজরি

শিরোনামঃ-
  • হোম
  • করোনা-ভাইরাস
  • প্রধানমন্ত্রী শেখ হাসিনার মানবিক সহায়তা ও টিকাদান কর্মসুচী মানুষকে নতুন করে বাঁচার স্বপ্ন দেখিয়েছে হুইপ ইকবালুর রহিম এমপি

প্রধানমন্ত্রী শেখ হাসিনার মানবিক সহায়তা ও টিকাদান কর্মসুচী মানুষকে নতুন করে বাঁচার স্বপ্ন দেখিয়েছে হুইপ ইকবালুর রহিম এমপি

শিমুল, দিনাজপুর করেসপন্ডেন্ট ।

আপডেট টাইম : এপ্রিল ৩০ ২০২১, ২১:০৭ | 627 বার পঠিত

জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি বলেন, পৃথিবীর এখনও উন্নত দেশগুলো ভ্যাকসিন দিতে পারে নি সেখানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দুরদর্শীৃ কুটনৈতিক তৎপরতার কারনে এবং বাংলার মানুষকে ভালবাসার কারনে তিনি ২০টি দেশের মধ্যে প্রথম বাংলাদেশের মানুষকে করোনা থেকে রক্ষার জন্য ভ্যাকসিন প্রদান করেন। পর্যায় ক্রমে দেশের সকল মানুষকে ভ্যাকসিন দেয়া হবে বলে আশস্ব করেছেন। করোনকালে অনেক মানুষ বেকার ও কর্মহীন হয়ে পড়েছে। এদেরকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা খাদ্য সহায়তা ও অর্থ নৈতিক সহায়তা দিয়ে মানবিক দৃষ্টান্তের নজির স্থাপন করেছেন। হুইপ ইকবালুর রহিম সবাইকে সামাজিক দুরত্ব বজায় রেখে স্বাস্থ্য বিধি মেনে চলার আহবান জানান।

তিনি বলেন, জনগন সচেতন না হলে করোনার হাত থেকে রক্ষা পাওয়া খুব কঠিন। তিনি করোনার হাত থেকে রক্ষা পাওয়ার জন্য মহান আল্লাহতালার কাচে দোয়া প্রার্থনা করেন এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ূ কামনা করেন ও করোনায় যারা মৃত্যুবরন করেছেন তাদের আত্মার মাগফিরাত কামনা করেন। তিনি আরও বলেন, দিনাজপুরের মানুষ ২৪ ঘন্টা বিদ্যুতের আলোয় আলোকিত। প্রচন্ড গরমের হাত থেকে রক্ষা পেয়ে সেহেরী এবং ইফতার করছেন। মসজিদে নামাজ আদায় করছেন। তিনি শেখ হাসিনা পর্যায়ক্রমে দেশের প্রত্যেকটি ভুমিহীন ও শ্রমজীবী মানুষকে মুজিববর্ষ উপলক্ষে বাড়ীর ব্যবস্থা করে দিবেন। তিনি করোনা মোকাবেলায় চিকিৎসক, প্রশাসন, সেনাবাহিনী, পুলিশসহ সকল স্বাস্থ্যসেবা কর্মীদের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।
৩০ এপ্রিল শুক্রবার দিনাজপুর মহারাজা গিরিজানাথ উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে করোনা ভাইরাস পরিস্থিতিতে ক্ষতিগ্রস্থ কর্মহীন পরিবহন শ্রমিকদের মাঝে জেলা প্রশাসনের আয়োজনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে উপহার (খাদ্য সহায়তা) বিতরন কালে জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি এসবকথা বলেন।

এ সময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক খালেদ মোহাম্মদ জাকী, পুলিশ সুপার মোহাম্মদ আনোয়ার হোসেন, বিপিএম, পিপিএম (বার), অতিরিক্ত পুলিশ সুপার শচিন চাকমা, দিনাজপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ইমদাদ সরকার, সদর উপজেলা সিভিল সার্জন ডাঃ আব্দুল কুদ্দুস, নির্বাহী অফিসার এসএইচ এম মাগফুরুল হাসান আব্বাসী, ভাইস চেয়ারম্যান রবিউল ইসলাম সোহাগ, শহর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি রায়হান কবীর সোহাগ, সাধারন সম্পাদক এস এম খালেকুজ্জামান রাজু, মটর পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি মোঃ রফিক, সাধারন সম্পাদক ফজলে রাব্বীসহ অন্যান্যরা।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4527640আজকের পাঠক সংখ্যা::
  • 2এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET