১৫ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার, ২রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ২রা রমজান, ১৪৪২ হিজরি

শিরোনামঃ-
  • হোম
  • সকল সংবাদ
  • প্রাথমিক শিক্ষার গুণগত মানোয়ন্নয়নে মতবিনিময় সভায় দপ্তরী কাম প্রহরীদের চাকুরী জাতীয় করনের দাবিতে ফুলদিয়ে শ্রদ্ধানিবেদন ও স্মারকলিপি প্রদান

প্রাথমিক শিক্ষার গুণগত মানোয়ন্নয়নে মতবিনিময় সভায় দপ্তরী কাম প্রহরীদের চাকুরী জাতীয় করনের দাবিতে ফুলদিয়ে শ্রদ্ধানিবেদন ও স্মারকলিপি প্রদান

Khorshed Alam Chowdhury

আপডেট টাইম : জুন ০৪ ২০১৬, ১৩:৪৯ | 649 বার পঠিত

ronpurরংপুর প্রতিনিধি॥ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরী কাম প্রহরী (অফিস সহায়ক) কেন্দ্রীয় কমিটির সভাপতি আব্দুল হাকিম চৌধুরী সভাপ্রত্বিতে শুক্রবার বিকাল ৫টায় রংপুর টাউনহল মঞ্চে প্রাথমিক শিক্ষার গুণগত মানোয়ন্নয়নে মতবিনিময় সভায় ৩৭ হাজার দপ্তরী কাম প্রহরীদের চাকুরী জাতীয় করনের দাবিতে ফুলদিয়ে শ্রদ্ধানিবেদন ও স্মারকলিপি প্রদান দলের সিনিয়ার সহ-সাংগঠনিক সম্পাদক আল-ইমরান।

মতবিনিময় সভায় সংক্ষিপ্ত বক্তব্য রাখেন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরী কাম প্রহরী (অফিস সহায়ক) কেন্দ্রীয় কমিটির সিনিয়ার সহ-সাংগঠনিক সম্পাদক আল-ইমরান বলেন। প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরী কাম প্রহরী (অফিস সহায়ক) পদ সৃষ্টি করে আমাদের জন্য কর্ম সংস্থানে ব্যবস্থা ও বেতন বৃদ্ধি করায় গণপ্রজান্ত্রী বাংলাদেশ সরকারে মাননীয় প্রধানমন্ত্রী ও বঙ্গবন্ধু সুযোগ্য কন্যা জননেত্রী শেখ-হাসিনা, গণশিক্ষা মন্ত্রনালয়ের মাননীয় মন্ত্রী জনাব মো: মোস্তাফিজুর রহমান ফিজার সহ বাংলাদেশ আওয়ামীলিগের সকল অঙ্গ সংগঠনকে আন্তরিক অভিন্দন ও শুভেচ্ছা, জানিয়ে বলেন বাংলাদেশের ৩৭হাজার দপ্তরী কাম প্রহরীদের চাকুরী জাতীয় করন ও দিবা-রাত্রী ২৪ ঘন্টা ডিউটি নিস্তারের জন্য উদ্ধতন কর্তিপক্ষর কাছে সু-দৃষ্টি কামনা করেন।

এ ব্যাপারে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রনালয়ের মন্ত্রী মোস্তাফিজুর রহমান এমপি দপ্তরী কাম প্রহরীদের উদ্দেশ্যে বলেন, তোমাদের চাকুরী জননেত্রী শেখ-হাসিনা নিজে পদ সৃষ্টি করেছেন এবং আমি তোমাদের চাকুরী জাতীয় করনের ব্যাপারে মাননীয় প্রধানমন্ত্রীর কাছে তুলে ধরেছি, আশা করি তিনি তোমাদের প্রতি সু-দৃষ্টি রাখবেন। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা প্রাথমিক শিক্ষা অফিসার খলিলুর রহমানের বিশেষ অতিথি প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক (অতিরিক্ত সচিব) এনডিসি ড. আবু হেনা মোস্তফা কামাল, রংপুর মহানগর আওয়ামীলীগের সভাপতি সাফিউর রহমান সাফি, সাধারণ সম্পাদক তুষার কান্তি মন্ডল, জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক তৌহিদুর রহমান টুটুল, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) প্রিয় সিন্ধু তালুকদার, জেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি মঞ্জুর হোসেন খাজা, ক্যাডেট কলেজ প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রেজিনা মমতাজ জাহান। প্রাথমিক শিক্ষার গুণগত মানোয়ন্নয়নে মতবিনিময় সভায় রংপুর জেলার ৮ উপজেলার সকল প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকরা উপস্থিত ছিলেন।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4487859আজকের পাঠক সংখ্যা::
  • 4এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET