২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, সোমবার, ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১১ই জিলকদ, ১৪৪৫ হিজরি

শিরোনামঃ-




ফকিরহাটে ডিবি পুলিশের অভিযানে গাঁজা সহ দু’জন আটক 

কামরুজ্জামান শিমুল, বাগেরহাট জেলা করেসপন্ডেন্ট।

আপডেট টাইম : মে ০১ ২০২৪, ১৬:২০ | 629 বার পঠিত | প্রিন্ট / ইপেপার প্রিন্ট / ইপেপার

বাগেরহাটের ফকিরহাট  থেকে দুই মাদক কারবারিকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) এর একটি দল। এ সময় তাদের বহনকৃত ব্যাগে তল্লাশি চালিয়ে ২ কেজি মাদক দ্রব্য (গাঁজা) উদ্ধার করে তারা। মঙ্গলবার (৩০ এপ্রিল) সন্ধ্যা সাড়ে সাতটায় গোয়েন্দা পুলিশের দলটি অভিযান পরিচালনা করে উপজেলার পিলজংগ ইউনিয়নের নওয়াপাড়া মোড় থেকে আটক করে তাদের।
সূত্র জানায়, দুইজন মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য (গাঁজা) বিক্রয়ের উদ্দেশ্যে খুলনা – ঢাকা মহাসড়কের নওয়াপাড়া এলাকায় অবস্থান করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা পুলিশের একটি আভিধানিক দল অভিযান পরিচালনা করে ঘটনাস্থল থেকে দুইজনকে আটক করে এবং তাদের স্বীকারোক্তি মোতাবেক বহনকৃত আলাদা আলাদা ব্যাগ থেকে মোট ২ কেজি গাঁজা উদ্ধার করে ডিবি পুলিশের দলটি।
আটককৃতরা হলো, কুমিল্লা জেলার বরুড়া উপজেলার ভাউকচার গ্রামের মৃত মোসলেম মিয়ার ছেলে ইকবাল হোসেন (৫৫) এবং ময়মনসিংহ জেলার ত্রিশাল উপজেলার চক রামপুর এলাকার মো. আবুল হোসেনের ছেলে সাদ্দাম হোসেন (২৪)। তারা উভয়েই ফকিরহাট উপজেলার বাহিরদিয়া এলাকার হাসান (শশুর) এর বাড়িতে থাকে।
বাগেরহাট জেলা গোয়েন্দা পুলিশের ইন্সপেক্টর স্বপন কুমার রায় জানান, মঙ্গলবার সন্ধ্যায় ফকিরহাটের পিলজংগ নওয়াপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে দুই মাদক কারবারিকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ। এ সময় তাদের কাছে থাকা ব্যাগ থেকে ২ কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় জেলা গোয়েন্দা পুলিশের এসআই মোঃ আব্দুর রউফ বাদী হয়ে ফকিরহাট মডেল থানায় তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেছে। আসামিদের আদালতে সোপর্দ করা হয়েছে।
Please follow and like us:

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৬০১৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET