১৭ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, শুক্রবার, ২রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ৯ই সফর, ১৪৪৩ হিজরি

শিরোনামঃ-

ফাইনালে খেলবেন মুস্তাফিজ

Khorshed Alam Chowdhury

আপডেট টাইম : মে ২৯ ২০১৬, ০০:৫৯ | 685 বার পঠিত

শুক্রবার রাতে গুজরাট লায়ন্সকে হারিয়ে ফাইনালে উঠেছে মুস্তাফিজের দল সানরাইজার্স হায়দারাবাদ। ইনজুরির কারণে সেমি ফাইনালে খেলতে না পারলেও এবার সব সামলিয়ে মুস্তাফিজ এখন সুস্থ। তাই আইপিএলের ফাইনাল ম্যাচে তাকে মাঠে দেখা যেতে পারে। এমনটিই জানিয়েছেন দলটির অধিনায়ক।

মুস্তাফিজ যদি ঠিকই মাঠে নামেন সে জন্য অবশ্য গেইল, বিরাট-ডিভিলির্য়াসদের নিতে হবে আলাদা পরিকল্পনা। কাটার মুস্তাফিজের বোলিং বলে কথা।

২৯ মে রবিবার আইপিএলের নতুন চ্যাম্পিয়ন দেখবে ক্রিকেট বিশ্ব। নবম আসরের শিরোপা নির্ধারণী ম্যাচে স্বাগতিক রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর মুখোমুখি হবে। বেঙ্গালুরুর এম চিন্নাস্বামী স্টেডিয়ামে বাংলাদেশ সময় রাত সাড়ে ৮টায় হাইভোল্টেজ ম্যাচটি শুরু হবে।

এবারের আসরে আরসিবির সাথে প্রথম পর্বে দু‘বার দেখায় দারুণ বল করেছেন মুস্তাফিজ। দুইবারের দেখায় ১টি সানরাইজার্স ও অপরটি বেঙ্গালরু জেতে। দুই ম্যাচে তিন উইকেট নেয় মু্স্তাফিজ এবং বেশ ইকোনোমি বোলিং করেন।

দ্বিতীয় প্লে-অফে ইনজুরির কারণে গুজরাট লায়ন্সের বিপক্ষে দলে ছিলেন না কাটার মাস্টার মুস্তাফিজ। তবে ওয়ার্নারের ব্যাটের উপর ভর করে ফাইনালে ঠিকই জায়গা করে নিয়েছে মুস্তাফিজের দল। আর ফাইনালে দলের হয়ে মাঠে নামবেন এই কাটার মাস্টার। এমনটাই জানালেন দলের অধিনায়ক।

হায়দরাবাদ অধিনায়ক বলেন, অনুশীলনের সময় সামান্য হ্যামস্ট্রিং ইনজুরিতে পড়ায় আমরা মুস্তাফিজকে নিয়ে ঝুকি নেইনি। তবে পুরোপুরি সুস্থ হয়েই ফাইনালে আবারো মাঠে নামবেন ফিজ এমনটা আশা মুস্তাফিজের।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4719356আজকের পাঠক সংখ্যা::
  • 0এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET