১৮ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার, ৩রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১০ই সফর, ১৪৪৩ হিজরি

শিরোনামঃ-

ফুলগাজীতে খেলার মাঠ রক্ষায় মানববন্ধন

Khorshed Alam Chowdhury

আপডেট টাইম : জুন ২৩ ২০১৬, ২১:০২ | 671 বার পঠিত

FB_IMG_1466693377076শাখাওয়াত হোসেন :ফুলগাজী উপজেলার জিএমহাট উচ্চ বিদ্যালয়ের মাঠ রক্ষার দাবিতে শিক্ষার্থী ও এলাকাবাসী। বৃহস্পতিবার সকালে স্কুল মাঠে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
স্থানীয়রা জানায়, প্রায় একশত বছর পুরনো ফুলগাজী উপজেলার জিএমহাট উচ্চ বিদ্যালয়ের ওই খেলার মাঠ। মাঠটিতে প্রায় সময়ই আন্তঃস্কুল প্রতিযোগিতাসহ দেশীয় বিভিন্ন খেলাধুলা হয়ে থাকে। এছাড়া প্রতিদিন বিকালে আশপাশের বিভিন্ন বিদ্যালয়ের ছাত্র-ছাত্রী ও খেলেয়াড়রা নিয়মিত অনুশীলন করে থাকে এ মাঠে। বর্তমানে ওই মাঠে সাইক্লোন সেন্টার নির্মাণের জন্য পরিকল্পনা হাতে নেয়ায় স্থানীয় ক্রীড়ামোদীদের মাঝে উদ্যেগ ছড়িয়ে পড়ে।
স্কুল মাঠে স্থাপনা নির্মাণ ঠেকাতে আয়োজিত মানববন্ধনে অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন, স্থানীয় ইউপি চেয়ারম্যান খোরশেদ আলম বাচ্চু, মাঠ বাঁচাও কমিটির আহ্বায়ক কেফায়েত উল্লাহ তুহিন, রোকন উদ্দিন মিলন, জামশেদ পারভেজ ও ফরিদ আহমদ প্রমুখ।
মানববন্ধনে মাঠ বাঁচাও, পরিবেশ বাঁচাও, আমরা খেলতে চাই, সুস্থ বিনোদনের সুযোগ চাইসহ বিভিন্ন শ্লোগান সম্বলিত প্লে-কার্ড ও ফেস্টুন স্থানীয় খেলোয়াড় ও এলাকার লোকজনের হাতে শোভা পায়।
জিএমহাট প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি দিলদার হোসেন স্বপন বলেন, বিদ্যালয়ের মাঠ রেখেই সাইক্লোন সেন্টার নির্মাণ করা হবে।
এ বিষয়ে জানতে চাইলে ফেনী জেলা প্রশাসক মো. আমিন উল আহসান বলেন, বিদ্যালয়ের মাঠ নষ্ট করে কোন সাইক্লোন সেন্টার নির্মাণ করা হবে না। নির্মিতব্য ভবনের ডিজাইন পরিবর্তনের জন্য সংশ্লিষ্ট প্রকৌশলীর সাথে আলাপ হয়েছে।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4720292আজকের পাঠক সংখ্যা::
  • 5এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET