১৯শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, ৫ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ৫ই জমাদিউস সানি, ১৪৪২ হিজরি

শিরোনামঃ-

ফুলবাড়ীতে সন্তানকে কুপিয়ে হত্যা ঘাতক পিতা আটক

মোঃ আবু শহীদ, ফুলবাড়ী,দিনাজপুর করেসপন্ডেন্ট।

আপডেট টাইম : নভেম্বর ২৬ ২০২০, ১৮:০১ | 656 বার পঠিত

নেশার টাকা না পেয়ে দিনাজপুরের ফুলবাড়ীতে সুর্য মহন্ত নামের ২২ দিনের এক নবজাতককে বটি দিয়ে নির্মমভাবে কুপিয়ে হত্যা করেছে মাদকাসক্ত পাষন্ড পিতা সুভাশ চন্দ্র মহন্ত।
বৃহস্পতিবার সকাল ৭টায় ফুলবাড়ী উপজেলার বারাই হাট এলাকার ভোলা পাড়া গ্রামে এ ঘটনাটি ঘটে। এ ঘটনায় মাদকাসক্ত ঘাতক পিতা সুবাশ মহন্ত (২৮) কে আটক করেছে ফুলবাড়ী থানা পুলিশ। আটক সুবাশ মহন্ত ওই গ্রামের সুনিল চন্দ্র মহন্তের ছেলে।
প্রতিবেশী ও থানা পুলিশ সুত্রে জানা যায়, সুভাষ মহন্তের সাথে অনামিকার দুই বছর আগে পারিবারিক সিদ্ধান্তে বিবাহ হয়। সুবাশ মহন্ত দীর্ঘদিন থেকে মাদকাসক্ত ছিলেন। সে মাঝে মধ্যেই নেশার টাকার জন্য পরিবারের সদস্যদের উপর নির্যাতন চালিয়ে আসছিলো,এ নিয়ে তাদের মধ্যে পারিবারিক অশান্তি চলছিলো, এক পর্যায়ে বুধবার সন্ধ্যা থেকে সুবাশ মহন্তের সাথে তার স্ত্রী অনিতা মহন্তের ঝগড়াঝাটি চলে এবং তাকে মারধর করে। ঘটনাটি এলাকাবাসী অনামিকার বাবার বাড়িতে খবর দিলে বৃহস্পতিবার এ বিষয়ে দুই পরিবারের মাঝে সমঝোতার বৈঠক হওয়ার কথা ছিল। কিন্তু এরই মধ্যে বৃহস্পতিবার সকাল ৭টায় সুভাষ মহন্তের বাড়ীর বন্ধ ঘর থেকে চিৎকার শুনে এলাকাবাসী ছুটে এসে ঘরের চালার টিন খুলে ভিতরে ঢুকে, রক্তাক্ত অবস্থায় ওই নবজাতক শিশুর লাশ পড়ে থাকতে দেখে লাশ উদ্ধার করে এবং আহত অবস্থায় স্ত্রী অনামিকাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। এসময় স্থানীয়রা স্বামী সুভাষকে আটক করে থানায় খবর দেয়। খবর পেয়ে ফুলবাড়ী থানা পুলিশ ঘটনাস্থল থেকে নবজাতকের লাশ উদ্ধার করে পাষন্ড পিতা সুভাষ মহন্তকে আটক করে থানায় নিয়ে আসে।
ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. ফখরুল ইসলাম বলেন, ঘটনাটি জানতে পেয়ে ঘটনা স্থল থেকে ওই নবজাতকের মরদেহ উদ্ধার এবং ঘাতক সুভাশ চন্দ্র মহন্তকে আটক করা হয়েছে। এ ব্যাপারে ফুলবাড়ী থানায় একটি হত্যা ও নারী ও শিশু দমন আইনে মামলার প্রস্তুতি চলছে। আসামী সুভাশ চন্দ্র মহন্তকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে,এবং নবজাতকের লাশটি ময়না তদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4316293আজকের পাঠক সংখ্যা::
  • 8এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

সাইট উন্নয়নেঃ ICTSYLHET