১৪ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, শুক্রবার, ৩১শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ১লা শাওয়াল, ১৪৪২ হিজরি

শিরোনামঃ-
  • হোম
  • করোনা-ভাইরাস
  • ফেনীতে রাতভর মাদকের আস্তানাগুলোতে নির্বাহী ম্যাজিস্ট্রেটের অভিযান ।। মাদকদ্রব্য সহ ২০ জনকে অাটক

ফেনীতে রাতভর মাদকের আস্তানাগুলোতে নির্বাহী ম্যাজিস্ট্রেটের অভিযান ।। মাদকদ্রব্য সহ ২০ জনকে অাটক

Khorshed Alam Chowdhury

আপডেট টাইম : জুন ২৭ ২০১৬, ১৬:৩৩ | 654 বার পঠিত

received_1137998156243099ফেনী প্রতিনিধি :
ফেনী শহরের মাদক বিক্রির বিভিন্ন অাস্তানায় রাতভর অভিযান করে ভ্রাম্যমাণ অাদালত।এসময় মাদক বিক্রি ও সেবনের দ্বায়ে বিশ জনকে অাটক করা হয়। রবিবার মধ্যরাতে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট সোহেল রানা এ অাদালত পরিচালনা করেন।
ভ্রাম্যমাণ অাদালত সূত্র জানায়, ফেনী শহরের বিভিন্ন স্পটে গভীররাতে মাদকের অাখড়া বসে এমন খবর পেয়ে ভ্রাম্যমান অাদলতের একটি দল রেলওয়ে স্টেশনে অভিযান পরিচালনা করে।এসময় রেললাইনের পাশ্বে মাদক বিক্রি ও সেবনের দ্বায়ে বিশ জনকে হাতে নাতে আটক করে ভ্রাম্যমান আদালত। পরে তাদের দেয়ার তথ্যের ভিত্তিতে রেল স্টেশন সংলগ্ন বস্তিতে চিরুনি অভিযান চালায় ভ্রাম্যমান আদালত। একপর্যায়ে হাবিলদার জামাল নামে এক মাদক ব্যবসায়ীর ঘরের চুলার পাশ থেকে প্রায় ৩৫০ পুরিয়া (১ কেজি ৭০০ গ্রাম ) ও কিছু খোলা গাঁজাসহ তিন বোতল ফেনসিডিল ও বিপুল পরিমান ইয়াবা সেবনের সরঞ্জামাদি জব্দ করা হয়।
এ ছাড়া শহরের পশ্চিম রামপুর এলাকার রাসেল ওরফে রসূল মিয়ার মাদক আস্তানায় অভিযান করে ভ্রাম্যমান আদালত। এ সময় ভ্রাম্যমান আদালতের উপস্থিতি টের পেয়ে রসূল মিয়া পালিয়ে যান । পরে আস্তানা থেকে মাদক সেবনের সরঞ্জামাদি উদ্ধার করা হয়।
অভিযানের বিষয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট সোহেল রানা জানান, ফেনী সীমান্তবর্তী জেলা হওয়ায় অন্যান্য স্থানের তুলনায় এখানে মাদক তুলনা মূলকভাবে সহজলভ্য।অার মাদক থেকেই অন্যান্য অপরাধের জন্ম নেয়। তাই ফেনী জেলার আইন শৃংখলা রক্ষা করতে হলে মাদকের অবাধ ও সহজলভ্য ব্যাবহার ও বিক্রয় বন্ধ করতেই হবে। মাদকের ভয়াবহ থাবা থেকে মানুষকে বাঁচাতে ও আইন-শৃংখলা রক্ষায় জেলা প্রশাসনের এ ধরণের অভিযান অব্যাহত থাকবে।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4527358আজকের পাঠক সংখ্যা::
  • 2এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET