১৬ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, শুক্রবার, ৩রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ৩রা রমজান, ১৪৪২ হিজরি

শিরোনামঃ-

ফের মুখোমুখি হচ্ছেন সাকিব-মুস্তাফিজ

Khorshed Alam Chowdhury

আপডেট টাইম : মে ১৩ ২০১৬, ০০:৫৫ | 701 বার পঠিত

sakib mostafizআইপিএলে ফের সাকিব আল হাসানের মুখোমুখি হচ্ছেন ‘কাটার মাস্টার’ মুস্তাফিজুর রহমান। তিনি খেলছেন সানরাইজার্স হায়দরাবাদের হয়ে। আর সাকিব খেলছেন কলকাতা নাইট রাইডার্সের হয়ে।

টুর্নামেন্ট শুরুর দিকে ১৬ এপ্রিল সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে হাট্টহাট্টি লড়াই করে জয় পেয়েছিল সাকিবদের কলকাতা নাইট রাইডার্স। সেই ম্যাচে খেলেছিলেন বাংলাদেশি এই দুই ক্রিকেটার।

আইপিএলে প্রথম ম্যাচে সাকিব- মুস্তাফিজ দুই টাইগার ক্রিকেটারের লড়াই দেখা নিয়ে ভক্তদের মধ্যে ছিল ব্যাপক আগ্রহ। এবারো সেই কৌতুহলের কোনো কমতি নেই।

জানা গেছে, আগামী ২২ মে কলকাতার ইডেন গার্ডেনে ফের মুখোমুখি হবে দুটি দল। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত সাড়ে ৮ টার দিকে।

চলতি আইপিএলে সবচেয়ে আলোচিত তারকা ক্রিকেটার মুস্তাফিজ। আইপিএলের চলতি আসরের সেরা মিতব্যয়ী বোলিংটাও মুস্তাফিজের। কিংস ইলেভেন পাঞ্জাবের বিপক্ষে তার স্পেল ছিল ৪-১-৯-২। আসরে এখন পর্যন্ত তার বোলিং স্ট্রাইক রেট ওভারপ্রতি ৬.১৫। ১০ ম্যাচে মুস্তাফিজের পারফরম্যান্স এখন ৩৭ ওভার বোলিং করে মেডেন পেয়েছেন মাত্র একটি এবং রান দিয়েছেন ২২৯। আর উইকেট শিকার করেছেন ১৩টি।

বুধবার রাইজিং পুনের বিপক্ষে উইকেট না পেলেও তার দল হায়দরাবাদ জয় পেয়ে রান রেটে শীর্ষে উঠে গেছে।

এদিকে মুস্তাফিজের মতো না হলেও অন্যদের থেকে পিছিয়ে নেই সাকিব। কলকাতার পক্ষে প্রথম পাঁচ ম্যাচে ভাল পারফর্মেন্স করে সাকিব উজ্জ্বল হয়ে ওঠেন। গুজরাট লায়ন্সের বিপক্ষে ২৪ রানে ৪ উইকেটের পতনের পর ব্যাটিংয়ে নেমে খেলেন ৬৬ রানের বিধ্বংসী ইনিংস। ৪৯ বলের অপরাজিত ইনিংসটিতে চারটি ছক্কা ছাড়াও ছিল চারটি চার। আসরে ৬ ম্যাচে সাকিবের ব্যাট থেকে এসেছে ৮৬ রান এবং উইকেট ৩টি।

তাই সাকিব-মুস্তাফিজের পরবর্তী খেলা দেখার জন্য সবাই আগ্রহী। বিশেষ করে পশ্চিমবঙ্গ ও বাংলাদেশের ক্রিকেটপ্রেমীদের মাঝে ব্যাপক আগ্রহ লক্ষ্যণীয়।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4487922আজকের পাঠক সংখ্যা::
  • 9এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET