৬ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার, ২১শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ২১শে রজব, ১৪৪২ হিজরি

শিরোনামঃ-

বগুড়ায় করোনা আক্রান্তে ব্যাংক কর্মকর্তার মৃত্যু

এম এ রাশেদ, বগুড়া জেলা করেসপন্ডেন্ট।

আপডেট টাইম : ডিসেম্বর ২০ ২০২০, ১৮:২৬ | 682 বার পঠিত

বগুড়ায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মোস্তাফিজার রহমান (৬৬) নামে সাবেক এক ব্যাংক কর্মকর্তা মারা গেছেন। রোববার (২০ ডিসেম্বর) সকাল আটটার দিকে মারা যান তিনি।
মোস্তাফিজারের বাড়ি বগুড়ার শাজাহানপুর উপজেলার ফুলদীঘি এলাকায়। তিনি বাংলাদেশ ব্যাংকের অবসরপ্রাপ্ত যুগ্ম ব্যবস্থাপক ছিলেন।
তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন বগুড়া মোহাম্মদ আলী হাসপাতালের আবাসিক মেডিকেল চিকিৎসক শফিক আমিন কাজল। তিনি জানান, মোস্তাফিজার রহমানকে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতাল থেকে রেফার্ড করা হয় মোহাম্মদ আলী হাসপাতালে। তার অক্সিজেন লেভেলের মাত্রা অনেক কমে গিয়েছিল। তাকে আইসিইউতে রাখা হয়। পরে ভোর ৪টার দিকে রোগীর স্বজনরা হাসপাতাল থেকে টিএমএসএস হাসপাতালের নিয়ে যায়।  পথে তিনি মারা যান।
স্বজনদের কাছে থেকে জানা গেছে,  তিনি গত ১৭ তারিখ রাতে শারীরিক অসুস্থতায় টিএমএসএস মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন। সেখানে করোনা শনাক্ত হন। পরবর্তীতে অবস্থা আরও খারাপ হলে শজিমেকে আনা হয়। অক্সিজেনের সংকট দেখা দিলে শনিবার তাকে মোহাম্মদ আলী হাসপাতালে আনা হয়। পরে রোববার সকালে ৮টার দিকে মারা যান তিনি।
জেলা স্বাস্থ্য বিভাগের তথ্যমতে, ব্যাংক কর্মকর্তার মৃত্যু নিয়ে জেলায় মোট মৃত্যুসংখ্যা ২২০ জন। এ ছাড়া জেলায় গত ২৪ ঘণ্টায় নতুন করে ৫৯ জন করোনায় শনাক্ত হয়েছেন। আক্রান্তদের মধ্যে সদরের ৫৬, শাজাহানপুর ২ এবং কাহালুতে একজন। একই সময়ে সুস্থ হয়েছেন ৩১ জন।
গতকালের পরিসংখ্যান আজ রোববার দুপুুুরে জানিয়েছেন ডেপুটি সিভিল সার্জন ডা. মোস্তাফিজুর রহমান তুহীন। তিনি জানান, জেলায় করোনায় আক্রান্ত হলেন ৯ হাজার ৪৪২ জন এবং সুস্থতার সংখ্যা ৮ হাজার ৫৩৩ জন।।
Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4404625আজকের পাঠক সংখ্যা::
  • 24এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

সাইট উন্নয়নেঃ ICTSYLHET