১৯শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার, ৬ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ৬ই রমজান, ১৪৪২ হিজরি

শিরোনামঃ-

বগুড়ার ধুনটে নববধুর লাশ উদ্বার, স্বামী পালাতক

এম এ রাশেদ, বগুড়া জেলা করেসপন্ডেন্ট।

আপডেট টাইম : মার্চ ০৭ ২০২১, ১৮:৩৭ | 659 বার পঠিত

বগুড়ার ধুনটে দুলালী খাতুন (১৬) নামের এক নববধূর লাশ উদ্ধধার করেছে থানা পুলিশ। স্ত্রীর লাশ হাসপাতালে রেখে স্বামী মজনু মিয়া পালাতক রয়েছে। রবিবার সকালে এ ঘটনা ঘটে।
স্থানীয় সুত্রে জানা যায়, প্রায় ৫ মাস আগে ধুনট উপজেলার সদর ইউনিয়নের আনোয়ার হোসেনের ছেলে রাজ মিস্ত্রী মজনু মিয়ার সাথে একই উপজেলার পশ্চিম ভরনশাহী গ্রামের চান্দু মিয়ার মেয়ে দুলালী খাতুন (১৬) এর বিয়ে হয়। বৈবাহিক সংসার চলাকালে ঘটনার দিন সকাল ১০টায় স্বামী মজনু মিয়া তার স্ত্রী দুলালী খাতুনের লাশ ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। কমপ্লেক্স চত্বরে লাশ রেখে পালিয়ে যায় স্বামী মজনু মিয়া। দুলালীর মৃত্যু হত্যা না আত্মহত্যা নিয়ে স্থানীয়দের মাঝে শুরু হয়েছে নানা গুঞ্জন ও মিশ্র প্রতিক্রিয়া।  ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক জানান, দুলালী খাতুনকে মৃত অবস্থায় নিয়ে এসেছে।
ধুনট থানার এসআই প্রদীপ কুমার বর্মণ জানান, নিহত দুলালী খাতুনের লাশ উদ্ধার করা হয়েছে। স্ত্রী দুলালীর লাশ হাসপাতালে রেখে স্বামী মজনু মিয়া পালিয়ে যায়।
ধুনট থানার অফিসার ইনচার্জ কৃপা সিন্ধু বালা জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বগুড়া জিয়াউর রহমান মেডিকেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এক প্রশ্নের জবাবে তিনি বলেন ময়না তদন্তের রিপোর্ট হাতে পেলেই মৃত্যু প্রকৃত কারন ও রহস্য উদঘাটন হবে।
Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4492582আজকের পাঠক সংখ্যা::
  • 4এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET