১৯শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার, ৬ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ৬ই রমজান, ১৪৪২ হিজরি

শিরোনামঃ-
  • হোম
  • রাজনীতি
  • বগুড়া পৌরসভার নব-নির্বাচিত কাউন্সিলর রাজু হোসেন পাইকাড়কে এলাকাবাসীর সংবর্ধনা

বগুড়া পৌরসভার নব-নির্বাচিত কাউন্সিলর রাজু হোসেন পাইকাড়কে এলাকাবাসীর সংবর্ধনা

মোঃ ইনামুল হাসান নাইম, স্পেশাল করেসপন্ডেন্ট ,ঢাকা।

আপডেট টাইম : মার্চ ০৬ ২০২১, ১৪:৫২ | 648 বার পঠিত

বগুড়া পৌরসভার ১৮ নং ওয়ার্ডের নব-নির্বাচিত কাউন্সিলর জনাব রাজু হোসেন পাইকাড় রাজুকে ফুলেল সংবর্ধনা প্রদান অনুষ্ঠিত হয়েছে। এই সংবর্ধনা অনুষ্ঠান উপলক্ষে নতুন সাজে সেজে ছিলো অত্র ওয়ার্ডের সরদার পাড়া এলাকাবাসী। আনুষ্ঠানিক ভাবে সকল শ্রেণির পেশাজীবি মানুষের উপস্থিতিতে ফুল ছিটিয়ে বরণ করে নেন এবং ফুলেল শুভেচ্ছা জানান তারা। নতুন কাউন্সিলরকে বরণ করে নিতে ফুলেল শুভেচ্ছার পাশাপাশি নির্বাচিত বিজয়ী প্রতীকের স্লোগানে মুখরিত করে রেখে ছিলো ঐ এলাকার সর্বস্তরের জনসাধারণ।

 

শুক্রবার(৫ই মার্চ) রাত্রি ৯ টায় বগুড়া পৌরসভার ১৮ নং ওয়ার্ডের ফুলবাড়ী সরদারপাড়া এলাকাবাসীর আয়োজনে পৌরসভার নব-নির্বাচিত কাউন্সিলর রাজু হোসেন পাইকাড়কে ফুলেল সংবর্ধনা প্রদান অনুষ্ঠানে অত্র এলাকার বিশিষ্ট সমাজসেবক আলী আজগর পাইকাড়ের সভাপতিত্বে ও শাহীন প্রামাণিকের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন নব-নির্বাচিত কাউন্সিলর জনাব রাজু হোসেন পাইকাড় রাজু ও তার সহধর্মিনী কামরুন নাহার সুমি।

 

বিশেষ অতিথির বক্তব্যে রাখেন- আব্দুল জলিল প্রাং,জেফরুল ,শামসুল সরদার, আফসার আলী, টুকু সরদার,শফিকুল সরদার,নাসির সরদার, আব্দুল মতিন মন্ডল,জলিল মন্ডল,বাবু পাইকার,সেলিম সরদার, সুলতান সরদার, সুমন সরদার,পাপ্পু মন্ডল,জনি সরদার প্রমুখ। এতে বক্তারা নব-নির্বাচিত কাউন্সিলর রাজু হোসেন পাইকাড় রাজুকে তার প্রতিশ্রুতি দেয়া অনুযায়ী অত্র ওয়ার্ডের প্রতিটি মোড়ে মোড়ে ডাসবিন স্থাপনাসহ সকল প্রকার ভেঙে যাওয়া রাস্তা-ঘাট ড্রেনেজ ব্যবস্থা নতুন করে সংস্কার ও অবহেলিত সুবিধা বঞ্চিত মানুষের অধিকার আদায় নিশ্চিত করতে নিরলস ভাবে কাজ করে যাওয়ার আহ্বান জানান তারা।

 

এসময় প্রধান অতিথির বক্তব্যে রাজু হোসেন পাইকাড় ওয়ার্ডবাসীদের উদ্যেশ্য করে বলেন আগামী ৫ বছরের জন্য বিপুল ভোটে আমাকে নির্বাচিত করায় সর্ব প্রথম মহান আল্লাহর দরবারে শুকরিয়া আদায় করছি। এরপর আপনারদের সকলের পরিশ্রমে ও সার্বিক সহযোগিতায় নির্বাচিত জনপ্রতিনিধি হয়েছি। তাই সকল উন্নয়নমূলক কাজ সবাইকে সাথে নিয়ে করতে চাই। পর্যায়ক্রমে সরকারী সকল অনুদান সমবন্টন করে এবং সকল প্রকার ভাতার কার্ড বিনামূল্যে বিতরণ করতে চাই। অত্র ওয়ার্ডের ধনী-গরীব সবার জন্য ন্যায় বিচার প্রতিষ্ঠা করতে চাই। অতীতে যেভাবে আপনাদের পাশে ছিলাম আগামীতেও সুখে দুঃখে সব সময় আপনাদের পাশে থেকে সেবক হিসেবে কাজ করে যেতে চাই। এজন্য সবার সহযোগিতা কামনা করছি। সেই সাথে আপনারা আমার জন্য দোয়া করবেন আমি যেন আপনাদের দেয়া দায়িত্ব সঠিকভাবে পালন করতে পারি। পরিশেষে সবার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করছি।।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4492635আজকের পাঠক সংখ্যা::
  • 3এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET