২১শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, বুধবার, ৮ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ৮ই রমজান, ১৪৪২ হিজরি

শিরোনামঃ-
  • হোম
  • রাজনীতি
  • বগুড়া পৌরসভা নির্বাচনে: ব্যাপক আলোচনায় ১৮নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী শফিকুল ইসলাম শফিক

বগুড়া পৌরসভা নির্বাচনে: ব্যাপক আলোচনায় ১৮নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী শফিকুল ইসলাম শফিক

এম এ রাশেদ, বগুড়া জেলা করেসপন্ডেন্ট।

আপডেট টাইম : ফেব্রুয়ারি ২৭ ২০২১, ১১:৪৫ | 661 বার পঠিত

আসন্ন বগুড়া পৌরসভা নির্বাচনে ১৮ নং ওয়ার্ড কাউন্সিলর পদে “ব্যাপক আলোচনায়” রয়েছেন সাবেক ছাত্রনেতা ও জেলা স্বেচ্ছাসেবক দলের সাবেক সাংগঠনিক সম্পাদক, মোঃ শফিকুল ইসলাম শফিক (এম.এস.এস.রাষ্ট্রবিজ্ঞান সরকারি আজিজুল হক কলেজ বগুড়া) তিনি (ব্ল্যাকবোর্ড) মার্কা নিয়ে আসছে আগামী রবিবার ২৮ ফেব্রুয়ারী ২০২১ইং নির্বাচন উপলক্ষে প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছেন, ছুটে যাচ্ছেন ভোটারদের দ্বারে দ্বারে উদীয়মান এই তরুণ নেতা।
বগুড়া শহরের ফুলবাড়ী উওর পাড়া এলাকার মোঃ দেলোয়ার হোসেন দুলার মেঝো ছেলে শফিক, পিতার আদর্শে অনুপ্রার্ণীত হয়ে জনসেবার ব্রত নিয়ে এবারের নির্বাচনে কাউন্সিলর প্রার্থী হয়েছেন। এলাকায় সৎ ব্যক্তি হিসেবে পরিচিত এই নেতা, ইতিবাচক পরিবর্তনের ইশতেহার নিয়ে ১৮নং ওয়ার্ডের প্রতিটি পাড়া মহল্লায় গণসংযোগ চালিয়ে যাচ্ছেন। বগুড়া পৌরসভার ১৮নং ওয়ার্ডে ৯ জন প্রার্থী কাউন্সিলর পদে প্রতিদ্বন্দ্বীতা করলেও আলোচনায় রয়েছেন তরুণ উদীয়মান সাবেক ছাত্রনেতা শফিকুল ইসলাম শফিক।
বগুড়া পৌরসভার ১৮নং ওয়ার্ডটি মগলিশপুর ফুলবাড়ী উত্তর মধ্যে দক্ষিণ ও সরকার পাড়া এলাকা নিয়ে গঠিত। এখানকার ভোটার সংখ্যা প্রায় ১০হাজার।
এ বিষয়ে প্রার্থী শফিকুল ইসলাম শফিক বলেন, গত ২০ বছর ধরে ১৮ নং ওয়ার্ডটি চরম অবহেলিত। কোন পরিকল্পিত উন্নয়ন হয়নি এখানে, ওয়ার্ডে নেই তেমন ড্রেনেজ ব্যবস্থা, সামান্য বৃষ্টিতেই ওয়ার্ডের মহল্লাগুলোতে জলবদ্ধতা দেখা দেয়, সেই পানি নামতেও অনেক সময় লাগে, দীর্ঘদিন সংস্কার না হওয়ায় মহল্লার রাস্তাগুলো চলাচলের অনুপযোগী হয়ে পড়েছে এ কারণে নাগরিক সুবিধা বঞ্চিত হচ্ছে ওয়ার্ডবাসী, আমি কাউন্সিলর নির্বাচিত হতে পারলে সাধারণ জনগণ ও ব্যবসায়ীদের জানমালের নিরাপত্তার বিষয়ে গুরুত্ব দেবো, নাগরিকদের সুযোগ সুবিধা বৃদ্ধি করব, পৌরকর সহনীয় পর্যায়ে আনতে কাজ করব, ওয়ার্ডবাসীর স্বাস্থ্যসেবা, শিক্ষা, রাস্তা-ঘাটের উন্নয়ন করব, এলাকার জলাবদ্ধতা নিরসন ও অপ্রশস্ত রাস্তাগুলো পরিকল্পিত উন্নয়নে পদক্ষেপ গ্রহণ করব, অলিতে গলিতে সোলার লাইট পর্যাপ্ত পরিমাণে স্থাপন করব, বিনোদনের জন্য পার্ক নির্মাণে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করব।
ওয়ার্ডের গুরুত্বপূর্ন পয়েন্টে সিসি ক্যামেরা স্থাপন করব, ওয়ার্ডের খ্যাতিমান ব্যক্তি ও বীর মুক্তিযোদ্ধাদের নামে সড়কের নামকরণ করব। মাদক, দুর্নীতি, নারী নির্যাতন প্রতিরোধে নিষ্ঠার সাথে কাজ করব, ময়লা আবর্জনা জন্য ডাম্পিংয়ের ব্যবস্থা ও পরিচ্ছন্ন ওয়ার্ড গড়ব, সামাজিক নিরাপত্তা কর্মসূচি তথা বয়স্ক ভাতা, বিধাব ভাতা, মাতৃত্বকালীন ভাতা, প্রতিবন্ধী ভাতা, স্বামী পরিত্যাক্তা ভাতা, ভিজিডি’র উপকারভোগী স্বচ্ছতার সহিত নির্বাচন করব, ডিজিটাল সেবা নিশ্চিত করতে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করব, ওয়ার্ডের চলমান অপরাধগুলো চিহ্নিত করে এলাকার মুরুব্বিয়ান ও তরুণদের নিয়ে কাজ করব, ১৮ নং ওয়ার্ডকে একটি মডেল ওয়ার্ডে রুপান্তর করার সর্বাত্বক প্রচেষ্টা চালাবো ইনশাআল্লাহ।।
Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4494789আজকের পাঠক সংখ্যা::
  • 4এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET