২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার, ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৩ই জিলকদ, ১৪৪৫ হিজরি

শিরোনামঃ-




বরগুনার পাথরঘাটায় এমপি রিমনকে লাঞ্ছিত

প্রেস বিজ্ঞপ্তি।

আপডেট টাইম : এপ্রিল ১৯ ২০১৮, ২৩:০৯ | 660 বার পঠিত | প্রিন্ট / ইপেপার প্রিন্ট / ইপেপার

নিজস্ব প্রতিবেদক, বরগুনা:-  বরগুনা-০২(পাথরঘাটা-বামনা-বেতাগী) আসনের ক্ষমতাসীন দল আওয়ামীলীগের সাংসদ শওকত হাসানুর রহমান রিমনকে প্রকাশ্যে লাঞ্ছিত করা হয়েছে। বুধবার (১৮ এপ্রিল) সন্ধ্যার পরে পাথরঘাটা উপজেলার মুন্সিরহাট বাজার এলাকায় দুই শতাধিক মানুষের উপস্থিতে চরদুয়ানী ইউনিয়নের হোগলাপাশা গ্রামের মো. সাইদুর রহমানের ছেলে ইব্রাহিম তাকে লাঞ্ছিত করেন।

স্থানীয়দের সুত্রে জানা গেছে, বছর দুয়েক আগে চরদুয়ানী ইউনিয়নের হোগলপাশা গ্রামের মো. সাইদুর রহমান একই এলাকার বিমল মাস্টারের কাছে জমি বিক্রয় করেছিল। দীর্ঘ দিন অতিবাহিত হলেও জমি বুজিয়ে না দিয়ে বিমল মাস্টারকে বিভিন্ন ভাবে হুমকি দিয়ে আসছিল সাইদুর রহমান ও তার ছেলে। এ নিয়ে বেশ কয়েকবার শালিস বৈঠক করে মিমাংসা করার চেস্টা করে বিমল মাস্টার। দীর্ঘদিন এরওর কাছে ধর্ন্যা দরে কোন সুরাহা না পাওয়ায় বিষয়টি স্থানীয় সংসদ সদস্য শওকত হাসানুর রহমান রিমনের কাছে নিষ্পত্তি করার জন্য আবেদন করেন। পরে গত বুধবার এমপি শওকত হাসানুর রহমান রিমন ঐ এলাকায় গিয়ে ঘটনার সত্যতা যাচাই করতে যান। এসময় তিনি দেখেন, বিমল মাস্টারের ক্রয়করা জমি হওয়া সত্বেও বিমল মাস্টারের যাতায়াতের পথে বেড়া দিয়ে আটকে রেখেছে সাইদুর রহমান।

তাৎক্ষনিক সাংসদ শওকত হাসানুর রহমান রিমন এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গকে নিয়ে সাইদুর রহমান ও তার ছেলে ইব্রাহিমের কাছে বেড়া দিয়ে রাস্তা অবরোধের বিষয়টি জানতে চাইলে  সাইদুর রহমান ও তার ছেলে ইব্রাহিম এমপি রিমনের বিরুদ্ধে পক্ষ পাতিত্বের অভিযোগ এনে অকথ্য ভাষায় গালিগালাজ করেন। এসময় সাইদুর রহমানের ছেলে ইব্রাহিম এমপি রিমনকে বটি দিয়ে কোপানোর হুমকি দেয়। বিষয়টি তাৎক্ষনিক এলাকাবাসী ও স্থানীয় পুলিশ প্রশাসন বিষয়টি নিয়ন্ত্রণে নিয়ে আসে ।

এবিষয়ে অভিযুক্ত ইব্রাহীমের বাবা সাইদুর রহমানের সাথে সংযোগ টোয়েন্টিফোরের পক্ষ থেকে একাধিকবার যোগাযোগ করা হলেও তাকে পাওয়া যায়নি।

এবিষয়ে বরগুনা-০২(পাথরঘাটা-বামনা-বেতাগী) আসনের সংসদ সদস্য শওকত হাচানুর রহমান রিমনের মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি সাংবাদিকদের জানান, এবিষয়ে  পরে কথা বলবো।

অন্যদিকে এঘটনায় অভিযুক্ত ইব্রাহিমকে আটক করেছে পুলিশ। পুলিশের দাবী জমিজমা নিয়ে বিরোধের জেরে স্থানীয় বিমল মাষ্টারের অভিযোগের ভিত্তিতে তাকে গ্রেফতার করা হয়েছে। এবিষয়ে পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা মো. খবির আহম্মেদ বলেন, জমাজমি নিয়ে শালিস বৈঠক হওয়ার সময় স্থানীয় এমপির উপস্থিতিতে প্রতিপক্ষকে মারধরের ঘটনা ঘটলে প্রতিপক্ষ বিমল মাষ্টার বাদী হয়ে মামলা দায়ের করলে ইব্রাহীম নামের একজন আসামীকে গ্রেফতার করা হয়েছে। তবে তিনি এমপি লাঞ্ছিত করার বিষয়টি এড়িয়ে যান।

Please follow and like us:

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৬০১৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET