১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার, ২রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ৯ই জিলহজ, ১৪৪৫ হিজরি

শিরোনামঃ-
  • হোম
  • সকল সংবাদ
  • বরিশালে ছাত্রলীগের বিরুদ্ধে প্রশাসনকে ব্যবস্থা নেয়ার নির্দেশ দিলেন সাদিক আবদুল্লাহ




বরিশালে ছাত্রলীগের বিরুদ্ধে প্রশাসনকে ব্যবস্থা নেয়ার নির্দেশ দিলেন সাদিক আবদুল্লাহ

মোহাম্মদ ইমন মিয়া, বাঙ্গরা,কুমিল্লা করেসপন্ডেন্ট।

আপডেট টাইম : জানুয়ারি ১২ ২০১৯, ১৯:২৪ | 682 বার পঠিত | প্রিন্ট / ইপেপার প্রিন্ট / ইপেপার

খোকন হাওলাদার , গৌরনদী (বরিশাল) প্রতিনিধিঃ

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে বরিশালে শ্রদ্ধাঞ্জলী নিবেদন করাকে কেন্দ্র করে ছাত্রলীগের বিশৃঙ্খলাকারীদের বিরুদ্ধে প্রশাসনকে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করতে নির্দেশ প্রদান করেছে বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র ও বরিশাল মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ।

তিনি বলেন, বিশৃঙ্খলাকারীদের জায়গা বরিশাল ছাত্রলীগ কিংবা আওয়ামী লীগে হবে না। আমরা শান্তির রাজনীতিতে বিশ্বাসি তাই বরিশালের আওয়ামী লীগ ও ছাত্রলীগের রাজনীতি পূর্বেও শৃঙ্খলা ও ঐক্যবদ্ধ ছিলো, আছে এবং ভবিষ্যতেও থাকবে।

উল্লেখ্য বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে বরিশালে শ্রদ্ধাঞ্জলী নিবেদন করাকে কেন্দ্র করে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ সময় ওবায়দুল সেরনিয়াবাত ও সাইফুল সেরনিয়াবাত নামে জেলা ছাত্রলীগের দুই নেতা আহত হয়।

বৃহস্পতিবার দুপুরের দিকে নগরীর সোহেল চত্বর এলাকায় এই ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ছাত্রলীগের নেতাকর্মীরা জানান, বরিশাল জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবদুর রাজ্জাকের অনুসারী জেলা ছাত্রলীগ নেতা ওবায়দুল সেরনিয়াবাত ও জেলা ছাত্রলীগেরসহ সভাপতি সাইফুল সেরনিয়াবাত সোহেল চত্বরস্থ জেলা ও মহানগর আওয়ামী লীগের কার্যালয় সংলগ্ন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করতে আসেন।

এসময় শ্রদ্ধাঞ্জলী নিবেদন করাকে কেন্দ্র করে জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক রাজীব হোসেন খান ও মহানগর ছাত্রলীগের বিতর্কিত কর্মী রইজ আহম্মেদ মান্নার সঙ্গে সাইফুল সেরনিয়াবাত ও ওবায়দুল সেরনিয়াবাতের মধ্যে কথাকাটাকাটি হয়। একপর্যায়ে দুই গ্রুপের মধ্যে হাতাহাতির ঘটনা এবং পরে মারামারির হয়। এতে ওবায়দুল সেরনিয়াবাত ও সাইফুল সেরনিয়াবাত গুরুত্বর আহত হয়।

এই বিষয় জানতে উভয় গ্রুপের সঙ্গে যোগাযোগ করা হলেও কেউ কোনো মন্তব্য করতে রাজি হয়নি।

এ বিষয়ে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আ. রাজ্জাক বলেন, ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদনের পর আমি সেখান থেকে চলে আসি। পরে শুনেছি, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে কয়েকজন মারামারি করেছে।

Please follow and like us:

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৬০১৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET