২৫শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ, শুক্রবার, ১১ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ১৪ই জিলকদ, ১৪৪২ হিজরি

শিরোনামঃ-

বরিশালে ৫ম স্ত্রীর মন রক্ষায় মেয়েকে বিষ খাইয়ে হত্যার চেষ্টা

আরিফিন রিয়াদ, গৌরনদী,বরিশাল করেসপন্ডেন্ট।

আপডেট টাইম : মে ১৬ ২০২১, ২১:৩২ | 627 বার পঠিত

বরিশালের আগৈলঝাড়ায় ৫ম স্ত্রীর মন রক্ষা করে ঘরে তুলতে নিজ সন্তানকে বিষ খাইয়ে হত্যা চেষ্টার অভিযোগ পাওয়া গেছে জন্মদাতা পিতার বিরুদ্ধে। মুমূর্ষ অবস্থায় ওই মেয়েকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

স্থানীয় ও স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে, উপজেলার বাগধা ইউনিয়নের বাগধা গ্রামের মিজানুর রহমান হাওলাদার খাজুরিয়া গ্রামের ফাতেমা বেগম নামে এক নারীকে প্রথমে বিয়ে করে। তাদের সংসারে জন্ম নেয় এক কণ্যা সন্তান। সন্তান জন্মের দুই বছর পর ফাতেমা বেগম স্বামী ও সন্তানকে রেখে অন্যত্র চলে যায়। এরপর থেকে মিজানুর রহমান একের পর এক বিয়ে করতে থাকে।

মিজানুর রহমানের মা রহিমা বেগম জানান, সর্বশেষে চলতি বছর রমজান মাসে কোটালীপাড়া উপজেলার জোটিয়াবাড়ি গ্রামে ৫ম স্ত্রী লাকি বেগম নামে এক নারীকে বিয়ে করে বাড়িতে নিয়ে আসে। বাড়িতে থাকাকালীন অবস্থায় মিজানুর রহমান হাওলাদারের মেয়ে ঢাকা হালিমা সাদিয়া মহিলা মাদ্রাসার ছাত্রী মরিয়ম আক্তার (১৫) করোনা ভাইরাসের কারনে মাদ্রাসা বন্ধ থাকায় সে বাড়িতে থাকতে শুরু করে। কিন্তু ৫ম স্ত্রী লাকি বেগম তার সৎ মেয়ে মরিয়ম তাদের কাছে থাকলে সে সংসার করবে না বলে চলে যায় তার পিতার বাড়ি। শনিবার ৫ম স্ত্রী লাকি বেগমকে বাড়িতে নিয়ে আসার জন্য মিজানুর রহমান ও তার মেয়ে মরিয়ম লাকির পিতার বাড়িতে যায়। কিন্তু আবারও লাকি তার সংসারে ওই মেয়ে থাকলে সে যাবে না বলে জানায়।

পরে মিজানুর রহমান ৫ম স্ত্রী লাকি বেগমগের পিতার বাড়িতেই তার মেয়ে মরিয়মকে জোর পূর্বক কীটনাশক মুখে ঢেলে দিয়ে হত্যার চেষ্টা করে। মরিয়মকে অসুস্থ্য অবস্থায় তার স্বজনরা মুমূর্ষ অবস্থায় উদ্ধার করে আগৈলঝাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4594045আজকের পাঠক সংখ্যা::
  • 2এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET