৪ঠা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার, ১৯শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ১৯শে রজব, ১৪৪২ হিজরি

শিরোনামঃ-

বাংলাদেশের সাম্প্রতিক হত্যাকাণ্ডে ইসরাইল জড়িত : স্বরাষ্ট্রমন্ত্রী

Khorshed Alam Chowdhury

আপডেট টাইম : জুন ০৭ ২০১৬, ০১:৪০ | 630 বার পঠিত

asaduzzaman_kamal_15334_1465225643নয়া আলো- বাংলাদেশে সম্প্রতি একের পর এক হত্যাকাণ্ডের সঙ্গে ইসরাইলি গোয়েন্দা সংস্থা মোসাদের সম্পৃক্ততার ইঙ্গিত করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান। খবর বিবিসি বাংলার।
স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, বাংলাদেশে ধারাবাহিক হত্যাকাণ্ডের ঘটনাগুলো ‘আন্তর্জাতিক ষড়যন্ত্রের’ অংশ। ইতোমধ্যে বাইরের একটি গোয়েন্দা সংস্থা এর সঙ্গে যুক্ত হয়েছে। এগুলো নিয়ে নয়া প্রচেষ্টা শুরু করেছে।
সম্প্রতি বিএনপির এক নেতা আসলাম চৌধুরীর সঙ্গে ইসরাইলের নাগরিক মেন্দি সাফাদির ‘বৈঠকের’ প্রসঙ্গ টেনে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন , বাংলাদেশকে একটি অকার্যকর রাষ্ট্র বানানোর চক্রান্ত চলছে।
তিনি বলেন , এটা আপনারাও ভালো করে বলেছেন, ইসরাইলি এক গোয়েন্দা সংস্থা আমাদের এক রাজনৈতিক নেতৃবৃন্দের সাথে কথা বলছে। এটা তো আপনারা শুনেছেন, দেখেছেন।
এদিকে সাম্প্রতিক হত্যাকাণ্ডের জন্য বিরোধী রাজনৈতিক দলগুলোকেও দায়ী করেন স্বরাষ্ট্রমন্ত্রী। তিনি মনে করেন এজন্য বিএনপি এবং জামায়াত-শিবির দায়ী।
তিনি বলেন, আমরা চিহ্নিত করেছি, যারা শিবির ছিল তারাই হরকাতুল জিহাদ- হুজি হয়েছে , তারাই জেএমবি হয়েছিল এবং তারাই আনসারুল্লা বাংলা টিম। এরাই একেক সময় একে নাম দিয়ে এসব করছে।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4397664আজকের পাঠক সংখ্যা::
  • 0এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

সাইট উন্নয়নেঃ ICTSYLHET