২৯শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, বুধবার, ১৪ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ২১শে সফর, ১৪৪৩ হিজরি

শিরোনামঃ-

বাংলাদেশ সাপ্তাহিক পত্রিকা সম্পাদক পরিষদ কেন্দ্রীয় কমিটির অভিষেক

প্রেস বিজ্ঞপ্তি।

আপডেট টাইম : অক্টোবর ২৭ ২০১৬, ২২:৫৭ | 647 বার পঠিত

নয়া-আলো ডেস্ক:
বাংলাদেশ সাপ্তাহিক পত্রিকা সম্পাদক পরিষদ (বিএসপিপি)’র নতুন কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটি গঠন ও শপথ অনুষ্ঠান বৃহস্পতিবার বাংলাদেশ প্রেস কাউন্সিল মিলনায়তনে রিন্টু আনোয়ারের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়েছে।
উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ প্রেস কাউন্সিল এর চেয়ারম্যান বিচারপতি মো:মমতাজ উদ্দিন আহমেদ।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রেস কাউন্সিল এর সচিব শ্যামল চন্দ্র কর্মকার। অনুষ্ঠানে আগামী তিন বছরের জন্য সর্ব সম্মতিক্রমে সাপ্তাহিক প্রতিবেদন পত্রিকার সম্পাদক রিন্টু আনোয়ারকে চেয়ারম্যান ও সাপ্তাহিক গণধ্বনি পত্রিকার সম্পাদক আলী আকবরকে মহাসচিব করে ৪১ সদস্য বিশিষ্ট কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটি ঘোষনা করা হয়েছে। কমিটির অন্যান্য সদস্যরা হলেন- ভাইস চেয়ারম্যান যথাক্রমে- মোঃ রফিকুল ইসলাম সম্রাট, মকছুদের রহমান মানিক, মনজুর কাদের মোহন, মোঃ শফিউল আজম, এস.এম রফিকুল ইসলাম, লায়ন এইচ এম ইব্রাহীম ভূঁইয়া, ড. গোলাম রহমান ভূঁইয়া, এম একরামুল হক আসাদ, যুগ্ম মহাসচিব-খোন্দকার আব্দুল মান্নান বাবু, মোঃ রফিকুল ইসলাম কাজল, আমির হোসেন আমু, অর্থ সচিব-মোঃ রুমাজ্জেল হোসেন রুবেল, সাংগঠনিক সচিব-আলী আশরাফ আখন্দ, যুগ্মœ সাংগঠনিক সচিব-মোঃ শামছুল করিম দুলাল,মোস্তাফিজুল করিম মানিক, প্রচার প্রকাশনা সচিব-আঃ খালেক লাভলু, যুগ্ম প্রচার প্রকাশনা সচিব-আবুল হোসাইন মাহমুদ, মহিন উদ্দিন চৌধুরী লিটন, দপ্তর সচিব-আমেনা খাতুন ইভা, পরিবেশ ও সমাজ কল্যাণ সচিব-শেখ আবুল কালাম,স্বাস্থ্য বিষয়ক সচিব- মোঃ শহিদুল ইসলাম পলাশ, আন্ত:র্জাতিক বিষয়ক সচিব-নিজামুল হাসান শফিক, যুগ্ম আন্তর্জাতিক বিষয়ক সচিব-ডা: মোস্তাফিজুর রহমান, আইন বিষয়ক সচিব-এডঃ সিদ্দীকুজ্জামান তরফদার, শিক্ষা ও তথ্য বিষয়ক সচিব-আউলিয়া বেগম আলো, যুগ্মœ শিক্ষা ও তথ্য বিষয়ক সচিব-আকাশ মাহমুদ, ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সচিব-সালাম মাহ্মুদ, যুগ্মœ ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সচিব- শেখ আহসান উল্লাহ শাহীন, মহিলা ও শিশু বিষয়ক সচিব-পাপিয়া সেলিম, সমন্বয় বিষয়ক সচিব-এম বি আলম, কার্যনির্বাহী সদস্য-এস এম জিল্লুর রহমান, মো: আতিয়ার রহমান, মহসিন আহমেদ স্বপন, সাহেদ আহাম্মদ,  হাজী ফিরোজ আহমেদ, ইকবাল হোসেন মজনু।
প্রধান অতিথি বাংলাদেশ প্রেস কাউন্সিল এর চেয়ারম্যান বিচারপতি মো:মমতাজ উদ্দিন আহমেদ উপস্থিত নব নির্বাচিত কমিটির সকল সদস্যদের শপথবাক্য পাঠ করান এবং শুভেচ্ছা ও অভিনন্দন জানান। তিনি বলেন, প্রেস কাউন্সিলে সাপ্তাহিক পত্রিকার প্রতিনিধি রাখার এবং তাদের বিভিন্ন দাবী দাবা বিষয়ে আমার প্রচেষ্টা অব্যাহত থাকবে।
বিএসপিপি’র চেয়ারম্যান ও মহাসচিবের বক্ত্যবে বাংলাদেশের সকল জেলা থেকে প্রকাশিত সকল সাপ্তাহিক, পাক্ষিক ও মাসিক পত্রিকার সংকট নিরসনে বিভিন্ন দাবি দাবা তুলে ধরেন।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4729952আজকের পাঠক সংখ্যা::
  • 4এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET