১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার, ৩রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ১১ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

শিরোনামঃ-




বাগেরহাটে আন্তঃজেলা ডাকাত দলের সদস্য ৩০ মামলার আসামি অস্ত্রসহ আটক 

কামরুজ্জামান শিমুল, বাগেরহাট জেলা করেসপন্ডেন্ট।

আপডেট টাইম : জুন ২৫ ২০২৪, ২২:৩৮ | 616 বার পঠিত | প্রিন্ট / ইপেপার প্রিন্ট / ইপেপার

বাগেরহাটে আন্তঃজেলা ঢাকাত দলের এক সক্রিয় সদস্যকে গ্রেফতার করেছে ফকিরহাট মডেল থানা পুলিশ। এ সময় তার কাছ থেকে একটি দেশীয় পিস্তল উদ্ধার করা হয়েছে। আটকৃত ডাকাত দলের সদস্য উপজেলার ছোট খাজুরা গ্রামের মৃত হযরত আলীর ছেলে মোহাম্মদ ইমরান শেখ (৩৫)। সোমবার (২৪ জুন) সন্ধ্যা সাতটায় ফকিরহাট উপজেলার খাজুরা নিকারি পাড়া এলাকায় অভিযান পরিচালনা করে আটক করা হয়েছে বলে প্রেস বিজ্ঞপ্তিতে জানিয়েছেন বাগেরহাটের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রাসেলুর রহমান।
২৫ জুন (মঙ্গলবার) বাগেরহাট পুলিশ সুপারের কার্যালয়ে অনুষ্ঠিত প্রেস বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, ফকিরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ আশরাফুল আলমের নেতৃত্বে একটি চৌকস টিম গোপন সংবাদের ভিত্তিতে ফকিরহাটের লকপুর ইউনিয়নের ছোট খাজুরা নিকারি পাড়া এলাকায় অভিযান পরিচালনা করে আন্তঃজেলা ডাকার দলের অন্যতম সক্রিয় সদস্য ইমরান শেখকে আটক করে। এ সময় তার কাছ থেকে ১টি দেশীয় তৈরী পিস্তল, ৬ রাউন্ড গুলি, কাটার মেশিন, ২টি চাকু, কাটিং প্লাস, গ্যাস টোন ও ২টি দা উদ্ধার করা হয়। ধৃত আসামীর বিরুদ্ধে ডাকাতি, দস্যুতা, চুরি, বিস্ফোরক, চাঁদাবাজি, মাদক, নারী ও শিশু সহ ৩০টি মামলা রয়েছে।
প্রেস বিজ্ঞপ্তিতে বাগেরহাটের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রাসেলুর রহমান আরো জানান, ফকিরহাট মডেল থানা পুলিশের হাতে অস্ত্রসহ আটক মোঃ ইমরান শেখ একজন দুর্ধর্ষ ও আন্তঃজেলা ডাকাত দলের সদস্য। তাকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ করা হয়েছে। তার বিরুদ্ধে অস্ত্র আইনে ফকিরহাট মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।
Please follow and like us:

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৬০১৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET