৬ই আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ, শুক্রবার, ২২শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৬শে জিলহজ, ১৪৪২ হিজরি

শিরোনামঃ-
  • হোম
  • রাজনীতি
  • বাগেরহাট জেলা বিএনপি নেতা ফরাজী মনিরুল হকের জামিনে মুক্তিলাভ।

বাগেরহাট জেলা বিএনপি নেতা ফরাজী মনিরুল হকের জামিনে মুক্তিলাভ।

কামরুজ্জামান শিমুল, বাগেরহাট জেলা করেসপন্ডেন্ট।

আপডেট টাইম : জুন ২৫ ২০২১, ১৮:০৮ | 661 বার পঠিত

বাগেরহাট জেলা আহ্বায়ক কমিটির সদস্য ও বিএনপি নেতা ফরাজী মনিরুল হক গত ২৩ জুন সন্ধ্যায় ঢাকার কেরানীগঞ্জ সেন্ট্রাল কারাগার থেকে জামিনে মুক্তি লাভ করেন। বাগেরহাটে দলীয় ও ব্যক্তিগত কাজকর্ম সেরে গত ২৫ মে সন্ধ্যায় তিনি ঢাকায় পৌঁছান। রাত ১১ টায় গোয়েন্দা পুলিশের একটি দল কলাবাগানের বাসা থেকে তাকে গ্রেপ্তার করে। তৎক্ষণাৎ মামলা সম্বন্ধে সে না জানলেও পরবর্তীতে নারী ও শিশু নির্যাতন আইনের একটি মামলায় আদালতের মাধ্যমে তাকে জেলহাজতে প্রেরণ করে। ২৭ দিন কারা ভোগ করার পর গত ২৩ শে জুন ফরাজী মনিরুল হক জামিনে মুক্তি পান।
এ বিষয়ে জানতে চাইলে বাগেরহাট জেলা বিএনপি নেতা ফরাজী মনিরুল হক বলেন, আমি বাগেরহাট -৪ (মোরেলগঞ্জ – শরণখোলা) আসন থেকে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র পক্ষে মনোনয়ন প্রত্যাশী। মোরেলগঞ্জ শরণখোলা উপজেলায় বিএনপির সাংগঠনিক অবস্থা শক্তিশালী করার জন্য কাজ করে যাচ্ছি, যে কারণে নেতাকর্মীরা আমার কাছে আসছে, দলকে সাংগঠনিকভাবে শক্তিশালী করার জন্য সহায়তা করছে। আমার নিজ দলীয় প্রতিপক্ষ ঈর্ষাম্বিত হয়ে আমার নামে প্রোপাগান্ডা ছড়াচ্ছে। এতদিন তারা ঢাকায় বসে এলাকার বিএনপি নিয়ন্ত্রণ করছে। দ্বিতীয় কোনো নেতা তৈরি হতে দেয় নাই। যখন থেকে আমি বাগেরহাট জেলা বিএনপিকে শক্তিশালী এবং সাংগঠনিক অবস্থা মজবুত করার জন্য কাজ করছি। সেই থেকে তারা ঢাকায় বসে আমার বিরুদ্ধে বিভিন্ন প্রপাগান্ডা ছড়াচ্ছে এবং আমাকে হয়রানি করছে ।সর্বশেষ গত ২৫ মে আমাকে আমার বাসা থেকে গোয়েন্দা সংস্থার একটি দলকে ম্যানেজ করে আমার নামে মিথ্যা মামলা দিয়ে আমাকে জেলহাজতে প্রেরণ করেছে।
আমি বাগেরহাট জেলা বিএনপি কে শক্তিশালী করার জন্য সবাইকে নিয়ে কাজ করতে চাই। তবে তাদের মত ঢাকায় বসে নয়। আমাকে আঘাত করা মানে জাতীয়তাবাদী দলের একজন কর্মীকে আঘাত করা । তাদের কাছে দল বা দলের কর্মী কোনটাই নিরাপদ নয় যা ইতিপূর্বে দেখা গেছে। আমার নামে দায়েরকৃত মিথ্যা মামলায় অবশ্যই আমি অব্যাহতি পাবো।
Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4667762আজকের পাঠক সংখ্যা::
  • 5এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET